লোহাগাড়া প্রতিনিধি

  ০৭ মে, ২০২৪

লোহাগাড়া শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান পদুয়া এসিএম উচ্চবিদ্যালয়

জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪ লোহাগাড়া উপজেলায় মাধ্যমিক পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান হিসেবে নির্বাচিত হয়েছে পদুয়া এসিএম উচ্চবিদ্যালয়। জানা যায়, বিদ্যালয়ের সভাপতি এসএম জাবেদ করিমের নিরলস প্রচেষ্ঠায় এবং সুদক্ষ নেতৃত্বে টানা দ্বিতীয়বারের মতো পদুয়া এসিএম উচ্চবিদ্যালয় শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান হিসেবে নির্বাচিত হয়েছে।

লোহাগাড়া উপজেলা শিক্ষা অফিসার মো. নুরুল ইসলাম প্রতিদিনের সংবাদকে বলেন, স্মার্ট স্কুল বিনির্মাণে তথ্যপ্রযুক্তিগত উন্নয়নসহ শিক্ষার মান ও অবকাঠামোগত উন্নয়নে অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠানের চেয়ে এগিয়ে থাকায় অত্র শিক্ষাপ্রতিষ্ঠানকে উপজেলার শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান হিসেবে নির্বাচিত করা হয়েছে। এ বিদ্যালয়ের শিক্ষার মান ভবিষ্যতে আরো এগিয়ে যাবে।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি এস এম জাভেদ করিম প্রতিদিনের সংবাদকে বলেন, আমরা ম্যানেজিং কমিটির সদস্য, প্রধান শিক্ষক ও শিক্ষক-শিক্ষিকাদের নিরলস প্রচেষ্টার ফলস্বরূপ আজকের আমাদের জন্য এই স্বীকৃতি। এটি আনন্দের এবং গৌরবের। পদুয়া এসিএম উচ্চবিদ্যালয় উপজেলা শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান নির্বাচিত করায় উপজেলা প্রশাসনকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। এ বিদ্যালয় আগামীতে শিক্ষার মানকে আরো বেশি এগিয়ে যেতে ভূমিকা রাখবে বলে তিনি দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close