ক্রীড়া প্রতিবেদক

  ২৩ জানুয়ারি, ২০২৪

গুনাথিলাকার থুতনিতে ২২ সেলাই

হারের পর বড় দুঃসংবাদ পেল দুর্দান্ত ঢাকা। দলটির শ্রীলঙ্কান ক্রিকেটার ধানুস্কা গুনাথিলাকা হয়ত খেলতে পারবেন না বিপিএলের পরের ম্যাচও। বলের আঘাতে রক্তাক্ত অবস্থায় মাঠ ছাড়ার পর তাকে যেতে হয়েছিল হাসপাতালে। একটি-দুটি নয়; তার থুতনিতে লেগেছে ২২টি সেলাই।

গতকাল চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে ম্যাচ শেষে ঢাকার মিডিয়া ম্যানেজার সংবাদ সম্মেলনে জানান, চোট পাওয়ার পরই গুনাথিলাকাকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে নেওয়া হয়। আঘাতপ্রাপ্ত স্থানে ২২টির মতো সেলাই পড়েছে।

মিরপুরে দুপুরের ম্যাচে দ্বিতীয় ওভারে চট্টগ্রামের হয়ে বোলিংয়ে এসেছিলেন আল-আমিন হোসেন। প্রথম দুটি বল দেখেশুনেই পার করেন দুর্দান্ত ঢাকার ওপেনার গুনাথিলাকা। তৃতীয় বলটি বুঝে উঠতে পারেননি লঙ্কান ব্যাটার। ইনসাইড এজ হয়ে বল আঘাত করে তার হেলমেটে। লুটিয়ে পড়েন মাটিতে। যদিও পরে উঠে দাঁড়ান, তবে ছিলেন না খেলার মতো অবস্থায়। রক্তাক্ত হয়ে মাঠ ছাড়েন। তার কনকাশন সাব হিসেবে ঢাকার একাদশে যুক্ত হয়েছেন লাসিথক্রুসপুল। খেলেন ৪৬ রানের ইনিংস।

এ ঘটনার মধ্য দিয়ে দ্বিতীয়বারের মতো কনকাশন সাব দেখে বিপিএল।

২০২২ আসরে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও খুলনা টাইগার্সের ম্যাচে প্রথমবার ঘটেছিল এমন। চট্টগ্রামের পেসার রেজাউর রহমান রাজার একটি শট বল পুল করতে গিয়ে ঘাড়ে আঘাত লেগেছিল আন্দ্রে ফ্লেচারের। সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়েন ক্যারিবীয় এ ব্যাটার। এরপর স্ট্রেচারে করে তাকে নিয়ে যাওয়া হয় মাঠের বাইরে। তার কনকাশন সাব হিসেবে মাঠে নেমেছিলেন জিম্বাবুয়ের সিকান্দার রাজা।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close