ফসিয়ার রহমান, পাইকগাছা (খুলনা)

  ০৮ মে, ২০২৪

খুলনার পাইকগাছা

মারধরে আহত গৃহবধূর মৃত্যু, স্বামীসহ ৩ জনের নামে মামলা

ছবি: প্রতীকি

খুলনার পাইকগাছায় গরুকে খাবার দিতে দেরি হওয়ায় স্বামীসহ শ্বশুর বাড়ির লোকজনের নির্যাতনে আহত গৃহবধূ আবেদা বেগম (২৮) মারা গেছেন। খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার (৬ মে) রাতে তার মৃত্যু হয়। ময়নাতদন্ত শেষে বুধবার (৮ মে) বিকেলে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

ঘটনাটি ঘটেছে উপজেলার হরিঢালী ইউনিয়নের পুলিশ ক্যাম্পের পাশে শ্বশুর বাড়িতে। আবেদার মৃত্যুর ঘটনায় স্বামী, শ্বশুর ও ননদের নামে থানায় হত্যা মামলা করেছেন তার বাবা ফরিদ গাজী। পরে খুলনা থানা পুলিশ স্বামী জাকারিয়াকে গ্রেপ্তার করেছে। এছাড়া শ্বশুর মোহাম্মদ আলী (৫৫) গা-ঢাকা দিয়েছেন।

মামলার সূত্রে জানা গেছে, শনিবার (৪ মে) দুপুরে গরুর খাবার দিতে দেরি হওয়ায় স্বামী জাকারিয়া সরদার (২৭) ও শ্বশুর মোহম্মদ আলী সরদার (৫৫) ও ননদ মিলে গৃহবধূ আদোকে বেধড়ক মারপিট করা হয়। গৃহবধূকে মাটিতে ফেলে পা দিয়ে পাড়ায় তারা। এতে তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়েন। এ সময় তাকে প্রথমে স্থানীয় উপজেলা হাসপাতলে, পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুদিন পর মারা যায়।

পাইকগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবাইদুর রহমান জানান, আবেদার মৃত্যু ঘটনায় তার স্বামী, শ্বশুর ও ননদের নামে হত্যা মামলা হয়েছে। তার স্বামীকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
খুলনা,পাইকগাছা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close