ক্রীড়া ডেস্ক

  ০৮ মে, ২০২৪

ভিটর রকির এজেন্টের বিস্ফোরক মন্তব্য

ছেলেবেলা থেকেই বার্সেলোনায় খেলার স্বপ্ন দেখতেন ভিটর রকি। সর্বশেষ শীতকালীন দলবদলে কাতালানপাড়ার ক্লাবটিতে যোগ দিয়ে সে স্বপ্ন পূরণ করেন এ তরুণ তুর্কি। যদিও ৫ মাস না যেতেই স্প্যানিশ লা লিগার ক্লাবটিতেই বিষিয়ে উঠেছেন ব্রাজিলিয়ান তারকা। এমনটাই জানালেন তার এজেন্ট আন্দ্রে কারি।

সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে এখন পর্যন্ত বার্সেলোনায় জার্সিতে ১৩ ম্যাচে মাঠে নেমেছেন রকি। এ ১৩ ম্যাচে সব মিলিয়ে ৩১০ মিনিট মাঠে ছিলেন আক্রমণভাগের এ ফুটবলার। যেটা মোটেও যথেষ্ট মনে করছেন না রকি। একে তো একাদশে অনিয়মিত। তার ওপর রকির সঙ্গে নাকি কথাই বলেন না বার্সেলোনার কোচ জাভি হার্নান্দেজ। এমন পরিস্থিতি চলতে থাকলে স্থায়ীভাবে বার্সেলোনা ছাড়বেন ১৯ বছর বয়সি ফরওয়ার্ড- দাবি তার এজেন্টের।

এক সাক্ষাৎকারে কারি বলেন, ‘মাঠে আরো বেশি সময় পাওয়া উচিত রকির। এটা সবাই বুঝতে পারছে। তবে কেউ বুঝতে পারছে না কেন কোচ তাকে বেশি সময় খেলাচ্ছে না। জাভি কখনোই তার সঙ্গে কথা বলেন না। আমি এ পরিস্থিতি টের পাচ্ছি। আমার মনে হয় না এটা কারো জন্য ভালো কিছু। আমি রকিকে আরো বেশি পরিশ্রম করতে বলেছি। তাকে বলেছি যেন সুযোগের অপেক্ষায় থাকে।’ কারি আরো বলেন, ‘রকির সঙ্গে বার্সার চুক্তি আছে। অন্য জায়গা থেকে দ্বিগুণ অর্থের প্রস্তাব থাকার পরও সে বার্সাকে বেছে নিয়েছে। এর কারণ হলো সে ক্লাবটির হয়ে খেলতে চায়। আমি নিশ্চিত রকি একজন দুর্দান্ত খেলোয়াড় হয়ে উঠবে। তবে বার্সা তাকে না খেলালে আমাদের বিকল্প চিন্তা করতে হবে।’

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close