ক্রীড়া ডেস্ক

  ১০ অক্টোবর, ২০২১

কপাল খুলল মালিকের

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য পূর্ব ঘোষিত দলে তিনটি পরিবর্তন এনে চূড়ান্ত বিশ্বকাপ দল ঘোষণা করেছিল পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। তবে সেখানে নাম ছিল না শোয়েব মালিকের। কিন্তু শোয়েব মাকসুদের ইনজুরির কারণে বিশ্বকাপ থেকে বাদ পড়েছেন তিনি। সেই সুযোগে বিশ্বকাপ দলে জায়গা পেয়েছেন অভিজ্ঞ শোয়েব মালিক। ধারণা করা হচ্ছিল প্রথমে তিন পরিবর্তনের মধ্যে শোয়েব মালিককে রাখা হবে। তবে উপেক্ষিত থাকলেও শোয়েব মাকসুদের ইনজুরিতে ঠিকই জায়গা হয়েছে অভিজ্ঞ এই অলরাউন্ডারের।

শোয়েব মালিককে দলে নেওয়ার বিষয়টি গতকাল সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়েছে পিসিবি। পাকিস্তানের প্রধান নির্বাচক মোহাম্মদ ওয়াসিম বলেন, ‘আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য শোয়েব মালিক কঠোর পরিশ্রম করেছে এবং দুর্দান্ত ছন্দে রয়েছে। ইনজুরি খেলারই অংশ। আশা করছি শোয়েব মাকুসদ দ্রুত সুস্থ হয়ে উঠবেন। তার জায়গায় টিম ম্যানেজমেন্টের সঙ্গে আলোচনার পর আমরা শোয়েব মালিককে দলে অন্তর্ভুক্ত করার সিদ্ধান্ত নিয়েছি। আমি নিশ্চিত, শোয়েবের অভিজ্ঞতা পুরো দলের জন্য কাজে লাগবে।’

এর আগে বিশ্বকাপের জন্য ঘোষিত পাকিস্তানের চূড়ান্ত দলে উইকেটকিপার ব্যাটার আজম খান এবং পেসার মোহাম্মদ হাসনাইনের পরিবর্তে যথাক্রমে উইকেটকিপার ব্যাটার সরফরাজ আহমেদ এবং ব্যাটার হায়দার আলীকে অন্তর্ভুক্ত করা হয়েছে। আর রিজার্ভ বেঞ্চে থাকা ব্যাটার ফখর জামানকেও মূল দলে ডাকা হয়েছে এবং তার জায়গায় মূল দলে থাকা ব্যাটার খুশদিল শাহকে রিজার্ভ বেঞ্চের খেলোয়াড় হিসেবে জায়গা দেওয়া হয়েছে।

 

 

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close