ক্রীড়া প্রতিবেদক

  ১৫ সেপ্টেম্বর, ২০২১

কিংসলের জোড়া গোলে কিংসের জয়

বাংলাদেশ প্রিমিয়ার লিগে চ্যাম্পিয়ন অবনমন নিশ্চিত হয়েছে আগেই। এখন চলছে নিয়ম রক্ষার্থে বসুন্ধরার তিনটি ম্যাচ। সেই তিন ম্যাচের একটি ছিল গতকাল সাইফ স্পোর্টিংয়ের বিপক্ষে। বিদেশি খেলোয়াড় ছাড়াই সাইফ স্পোর্টিংকে ৩-০ গোলে হারিয়েছে বসুন্ধরা কিংস।

বিদেশি ফুটবলারদের সাইফ স্পোর্টিং ছেড়ে দিয়েছে শেষ ম্যাচের আগে। বসুন্ধরা কিংস অবশ্য বিদেশিদের নিয়েই নেমেছিল। প্রথমার্ধে পূর্ণ শক্তির বসুন্ধরা কিংসকে ভালোই আটকে রেখেছিল সাইফ। নিজেরা গোল করতে না পারলেও কিংসকেও করতে দেয়নি।

কাদা মাঠে দুই দলের খেলোয়াড়দের জন্য কঠিন ছিল খেলা। এরপরও দ্বিতীয়ার্ধে বসুন্ধরা কিংস নিজেদের জাত চেনানোর চেষ্টা করেছে। নাইজেরিয়ান থেকে বাংলাদেশি হওয়া এলিটা কিংসলে জোড়া গোল করে কিংসকে ম্যাচে জেতানোর ক্ষেত্রে বড় ভূমিকা রাখেন। ৫৪ মিনিটে বক্সের মধ্যে বল পান কিংসলে। ডান পায়ের বাইরের অংশ দিয়ে সাবলীল শটে গোলরক্ষককে পরাস্ত করেন। ৯ মিনিট পর আবার গোল করেন কিংসলে।

নাইজেরিয়ান থেকে বাংলাদেশি হওয়ার পর কিংসলের এটি তৃতীয় গোল। আজকের জোড়া গোলের পর জাতীয় দলে তার ডাক পাওয়ার সম্ভাবনা আরো কিছুটা বাড়ল। যদিও তার বাংলাদেশ দলের জার্সি পরার ক্ষেত্রে এখনো ফিফা-এএফসির স্বীকৃতির বিষয় রয়েছে। বাফুফে এই বিষয়ে এখনো কাজ করছে।

 

 

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close