নিজস্ব প্রতিবেদক

  ২২ জুলাই, ২০১৮

মিরপুরে গুপ্তধনের খোঁজে খোঁড়াখুঁড়ি

রাজধানীর মিরপুর-১০ এর ‘সি’ ব্লকের ১৬ নম্বর রোডের ১৬ নম্বর বাড়িটিতে গুপ্তধনের খোঁজে খোঁড়াখুঁড়ি অভিযান আপাতত স্থগিত করা হয়েছে। গতকাল শনিবার বিকেল সাড়ে ৩টার দিকে নির্বাহী ম্যাজিস্ট্রেট আনোয়ার উজ জামান খননকাজ স্থগিতের ঘোষণা দেন। তবে সেখানে কিছু পাওয়া যায়নি। এর আগে সকাল ১০টার দিকে গুপ্তধনের খোঁজে ওই বাড়িটিতে খোঁড়াখুঁড়ি শুরু করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট আনোয়ার উজ জামান বলেন, ইতোমধ্যে সাড়ে চার ফুট খনন করা হয়েছে। বাড়ির ভিত্তিপ্রস্তর দুর্বল হওয়ায় আরো খনন করলে বাড়িটি দেবে যেতে পারে, তাই আপাতত খোঁড়াখুঁড়ি স্থগিত করা হয়েছে। তিনি আরো বলেন, সংশ্লিষ্ট বিশেষজ্ঞ খুঁজে তাদের পরামর্শ নিয়ে আবার খোঁড়াখুঁড়ির কার্যক্রম শুরু করা হবে। আপাতত বাড়িটি পুলিশ হেফাজতে থাকবে।

এদিকে, মিরপুর মডেল থানার ওসি দাদন ফকির বলেন, বাড়িটিতে গুপ্তধন রয়েছে বলে আবু তৈয়ব নামের একজন

গত ১০ জুলাই থানায় জিডি করেন। এ ছাড়াও এই বাড়ির বর্তমান মালিক মনিরুল আলম স্থানীয়দের কাছ থেকে শুনেছেন এখানে গুপ্তধন থাকতে পারে। সেই পরিপ্রেক্ষিতে তিনিও ১৪ জুলাই থানায় একটি জিডি করেন এবং বিষয়টি দেখার জন্য পুলিশকে অনুরোধ জানান। মনিরুল আলমের লিখিত আবেদনের পরিপ্রেক্ষিতে বাড়িটিতে খনন কার্যক্রম শুরু হয়। গুপ্তধন থাকলে খনন প্রক্রিয়া ছাড়া অন্য কোনো উপায়ে তা শনাক্ত করা যায় কি না তা জানার চেষ্টা চলছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist