বান্দরবান প্রতিনিধি

  ২৯ এপ্রিল, ২০২৪

বান্দরবানে সেনা অভিযান

দুই কেএনএফ সদস্য নিহত অস্ত্র গোলাবারুদ উদ্ধার

বান্দরবানে সেনা অভিযানে কুকিচিন ন্যাশনাল আর্মির (কেএনএফ) দুই জন সশস্ত্র সন্ত্রাসী গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছে। ঘটনাস্থল থেকে তিনটি আগ্নেয়াস্ত্র, বিপুল পরিমাণ গোলাবারুদ, ওয়াকিটকি ও অন্য সামরিক সরঞ্জামাদি উদ্ধার করা হয়। গতকাল রবিবার সকালে জেলার রুমা-থানচি সীমান্তবর্তী বাকলাই পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) সূত্রে জানা যায়, রবিবার সকালে রুমা-থানচি সীমান্তবর্তী বাকলাই এলাকায় সেনাবাহিনীর সঙ্গে কেএনএফের বন্দুক যুদ্ধের সময় গুলিবিদ্ধ হয়ে কুকিচিন ন্যাশনাল আর্মির দুজন সশস্ত্র সন্ত্রাসী নিহত হয়। এ সময় তাদের কাছ থেকে তিনটি আগ্নেয়াস্ত্র, বিপুল পরিমাণ গোলাবারুদ, ওয়াকিটকি ও অন্য সামরিক সরঞ্জামাদি উদ্ধারে করে সেনাবাহিনী।

আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের সহকারী পরিচালক রাশেদুল আলম খান বলেন, সেনাবাহিনীর সঙ্গে বন্দুক যুদ্ধে কেএনএফের দুই সশস্ত্র সন্ত্রাসী গুলিবিদ্ধ হয়ে নিহত হয়। এসময় তাদের কাছ থেকে অস্ত্র, গোলাবারুদসহ নানা সরঞ্জাম উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য লাশ উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে নিয়ে আসা হয়েছে।

উল্লেখ্য, ব্যাংক ডাকাতির ঘটনায় রুমা ও থানচিতে কেএনএফ সন্ত্রাসীদের ধরতে পরিচালিত হচ্ছে যৌথ অভিযান। এ পর্যন্ত অভিযানে কেএনএফের ৭৮ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এছাড়াও গত ২২ এপ্রিল রুমার উপজেলার মুনলাই পাড়া এলাকায় সেনাবাহিনীর গুলিতে নিহত হয় লালরেন রোয়াত বম নামে আরেক কেএনএফ সদস্য।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close