reporterঅনলাইন ডেস্ক
  ০১ সেপ্টেম্বর, ২০১৯

ক্যারিয়ার বিষয়ে বিইউবিটি ও প্রাণ-আরএফএলের আলোচনা

উদ্যোক্তা তৈরি ও ক্যারিয়ার উন্নয়নের বিভিন্ন প্রয়োজনীয় দিক নিয়ে যৌথ আলোচনার আয়োজন করেছে বাংলাদেশ ইউনিভার্সিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলজির (বিইউবিটি) ক্যারিয়ার গাইডেন্স অফিস ও প্রাণ-আরএফএল গ্রুপ।

২৫ আগস্ট রোববার বিইউবিটির আন্তর্জাতিক কনফারেন্স হলে প্রাণ-আরএফএলের প্রতিষ্ঠাতা প্রয়াত মেজর জেনারেল (অব.) আমজাদ খান চৌধুরীর জীবনীভিত্তিক ‘একজন আমজাদ খান চৌধুরী’ শীর্ষক এ আলোচনা অনুষ্ঠিত হয়।

বিইউবিটির উপাচার্য প্রফেসর মো. আবু সালেহ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। প্রাণ-আরএফএল গ্রুপের আন্তর্জাতিক অংশীদারিত্ববিষয়ক পরিচালক মোহাম্মদ কায়সারুল হক প্যানেল আলোচনা পরিচালনা করেন। এতে অংশ নেন গবেষণা সেন্টারের পরিচালক প্রফেসর সান্তি এন ঘোষ, ইঞ্জিনিয়ারিং অ্যান্ড অ্যাপ্লায়েড সায়েন্সেসের ডিন ড. মোহাম্মদ রুবাইয়াৎ চৌধুরী, বাণিজ্য ও অর্থনীতি অনুষদের ডিন ড. সৈয়দ মাসুদ হুসেন, আইন অনুষদের ডিন ড. সৈয়দ সরফরাজ হামিদ। ধন্যবাদসূচক বক্তব্য রাখেন কাউন্সেলিং ও ক্যারিয়ার গাইডেন্স ডিরেক্টর মোহাম্মাদ মাসুদুর রাহমান।

এতে অংশ নেন আমন্ত্রিত অতিথি, বিইউবিটি ট্রাস্টের সদস্য, কোষাধ্যক্ষ, ছাত্রবিষয়ক উপদেষ্টা, কলা অনুষদের ডিন, রেজিস্ট্রার, পরীক্ষা নিয়ন্ত্রক, জয়েন্ট রেজিস্ট্রার, বিভাগীয় চেয়ারম্যান, প্রক্টরসহ অন্যান্য কর্মকর্তা, শিক্ষক ও শিক্ষার্থীরা। অনুষ্ঠানে অংশগ্রহণ করার জন্য বিইউবিটির ক্যারিয়ার গাইডেন্স অফিস ২০০ জন শিক্ষার্থীর একটি প্যানেল তৈরি করে দেয়। সংবাদ বিজ্ঞপ্তি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close