reporterঅনলাইন ডেস্ক
  ৩০ এপ্রিল, ২০২৪

যুক্তরাষ্ট্রে চার আইনি কর্মকর্তাকে গুলি করে হত্যা

প্রতীকী ছবি

যুক্তরাষ্ট্রের নর্থ ক্যারোলিনা অঙ্গরাজ্যের শ্যারোলেট শহরে গ্রেপ্তারি পরোয়ানা বাস্তবায়নের সময় চারজন আইন প্রয়োগকারী কর্মকর্তাকে গুলি করে হত্যা করা হয়েছে।

এ ঘটনায় আরো চারজন আহত হয়েছেন বলে কর্মকর্তারা জানিয়েছেন। হামলাকারীদের একজন পুলিশের পাল্টা গুলিতে নিহত হয়েছেন। খবর বিবিসির।

নিহত কর্মকর্তাদের মধ্যে একজন মার্কিন মার্শাল সার্ভিস কর্মকর্তা, দুজন প্রাপ্তবয়স্ক পুনর্বাসন বিভাগের সদস্য এবং অন্যজন পুলিশ সদশ্য ছিলেন।

পুলিশ জানিয়েছে, অন্তত একজন সন্দেহভাজন হামলাকারীকে একটি ঘিরে রাখা বাড়ির সামনের উঠানে মৃত অবস্থায় পাওয়া গেছে। গোলাগুলি ও বন্দুক হামলার এ ঘটনা প্রায় তিন ঘণ্টা স্থায়ী ছিল।

কর্তৃপক্ষ জানিয়েছে, শ্যারোলেট শহরতলীর রাস্তায় যখন বন্দুকযুদ্ধ শুরু হয়, তখন এসব পুলিশ কর্মকর্তা আগ্নেয়াস্ত্র রাখার দায়ে এক অপরাধীকে গ্রেপ্তারের চেষ্টা করছিলেন। তখন তারা হামলার শিকার হন। হামলায় দুই বন্দুকধারী জড়িত ছিল। আহত কর্মকর্তারা ইউএস মার্শাল সার্ভিসের নেতৃত্বাধীন টাস্ক ফোর্সের অংশ।

সন্দেহভাজন ব্যক্তির সঙ্গে বাড়ির ভেতরে থাকা আরো দুজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে পুলিশ জানিয়েছে। শ্যারোলেট শহরের মেয়র ভি লাইলস এক বিবৃতিতে বলেছেন, শ্যারোলেট-মেকলেনবার্গ পুলিশ অফিসার এবং ইউএস মার্শালদের ওপর গুলির ঘটনায় তিনি গভীরভাবে দুঃখিত।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গুলি করে হত্যা,যুক্তরাষ্ট্র
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close