ঠাকুরগাঁও প্রতিনিধি

  ০৪ এপ্রিল, ২০২৪

ঠাকুরগাঁওয়ে ফখরুল

দেশে ভয়াবহ অবস্থা বিরাজ করছে

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সারা দেশে একটা ভয়াবহ অবস্থা বিরাজ করছে। এখানে সাধারণ মানুষের অধিকার বলতে কিছু নেই। গণতন্ত্র বলতে কিছু নেই। এখানে সংগ্রাম করে আমরা বেঁচে আছি। আমরা বিশ্বাস করি, আমরা জনগণকে সঙ্গে নিয়ে তারেক রহমানের নেতৃত্বে এক দিন এই সরকারকে বিতাড়িত করতে সক্ষম হবো। গতকাল বুধবার সদর উপজেলার রুহিয়ায় ঠাকুরগাঁও জেলা বিএনপির প্রয়াত সভাপতি তৈমুর রহমানের কবর জিয়ারত শেষে পরিবার-পরিজনদের সঙ্গে সাক্ষাৎ শেষে উপস্থিত নেতাকর্মী ও জনতার উদ্দেশ্যে উপর্যুক্ত কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক মির্জা ফয়সাল আমীন, যুগ্ম সাধারণ সম্পাদক আনছারুল হক, সদর উপজেলা বিএনপির সভাপতি আবদুল হামিদ, জেলা ছাত্রদলের সভাপতি মো. কায়েস প্রমুখ।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, পৃথিবীতে কোনো স্বৈরাচারী শক্তি বেশি দিন টিকতে পারেনি। মানুষের পক্ষে না থাকলে বা তার কল্যাণে কাজ না করলে টিকে থাকা যায় না। এ সরকারও বেশি দিন টিকে থাকতে পারবে না।

তিনি বিএনপির নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, প্রশাসন আপনাদের নির্যাতন করছে। আপনারা বিভিন্নভাবে নির্যাতিত হচ্ছেন। বিভিন্ন মামলায় আপনাদের আদালতে হাজিরা দিতে হয়। তারপরও আপনারা মাথা উঁচু করে দাঁড়িয়ে আছেন।

তিনি দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, মাথা উঁচু করে দাঁড়িয়ে থাকাই সবচেয়ে বড় বিজয়। কখনো পরাজিত মনোভাব নেবেন না। কারণ সমস্ত দেশের মানুষ আপনাদের সঙ্গে আছে। শুধু দমনপীড়ন ফ্যাসিবাদী পর্যায়ে গেছে, একটা প্রতিরোধ করতে পারছে না। এক দিন এই মানুষই প্রতিরোধ করে দাঁড়াবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close