গাজীপুর প্রতিনিধি

  ০২ মে, ২০২৪

গাজীপুরে অপহৃত শিশুকে একমাস পর উদ্ধার, গ্রেপ্তার ২

ছবি: প্রতীকি

গাজীপুরে অপহরণের প্রায় একমাস পর ৮ মাসের শিশুকে উদ্ধার এবং অপহরণে জড়িত থাকার অভিযোগে এক নারী ও তার স্বামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২ মে) ভোরে ময়মনসিংহ থেকে অপহৃত শিশু আব্দুল্লাহ আল নোমানকে উদ্ধার এবং অপহরণকারী নারীকে গ্রেপ্তার করা হয়। এর আগে ওই নারীর স্বামীকে গ্রেপ্তার করেছিল পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে গাজীপুর মেট্রোপলিটন উপ-পুলিশ কমিশনার (অপরাধ) আবু তোরাব মো. শামসুর রহমান তার কার্যালয়ে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান।

গ্রেপ্তার দম্পতি হলেন-বগুড়ার সারিয়াকান্দি থানার পাইকরতলী এলাকার আবু সাঈদ ওরফে সুমন (৪০) ও তার স্ত্রী মোসা. আইরিন (৩৪)।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ৩ এপ্রিল দুপুর সাড়ে ১২টার দিকে গাজীপুর মহানগরীর বাসন থানার নাওজোর এলাকার ভাড়া বাসা থেকে শিশু নোমানকে আইরিন অপহরণ করে। এ ঘটনায় পর দিন বাসন থানায় শিশুর বাবা মোক্তার হোসেন বাদী হয়ে মামলা করেন।

এদিকে পুলিশ আইরিনের স্বামী সুমনকে কুড়িগ্রাম থেকে গ্রেপ্তার করে। তদন্তে পুলিশ জানতে পারে শিশুটিকে নিয়ে অপহরণকারী আইরিন ঢাকাসহ বিভিন্নস্থানে ভিক্ষাবৃত্তি করছে। পরে পুলিশ অভিযান চালিয়ে বৃহস্পতিবার ভোরে ময়মনসিংহ কোতয়ালী থানাধীন চায়না মোড় এলাকা থেকে আইরিনকে গ্রেপ্তার এবং অপহৃত শিশুটিকে উদ্ধার করে।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গাজীপুর
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close