ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি

  ২৪ নভেম্বর, ২০২২

ভাঙ্গুড়ায় ককটেল বিস্ফোরণ

বিএনপির ৭০ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

পাবনার ভাঙ্গুড়া উপজেলায় ককটেল বিস্ফোরণের ঘটনায় বিএনপি ৯ নেতার নাম উল্লেখসহ অঙ্গ সংগঠনের ৬০-৭০ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা হয়েছে।

মঙ্গলবার (২২ নভেম্বর) রাত ৮টা ৫০ মিনিটির দিকে ভাঙ্গুড়া উপজেলা সদরের বাসস্ট্যান্ড এলাকার স্মৃতিসৌধের সামনে এই ককটেল বিস্ফোরণ ঘটে। এ সময় ঘটনাস্থল থেকে ৪টি তাজা ককটেল উদ্ধার করে পুলিশ। পরে রাত ১২টার দিকে উপজেলা আওয়ামী লীগের সদস্য আবদুল জাব্বার বাদী হয়ে ভাঙ্গুড়া থানায় বিস্ফোরক দ্রব্য আইনে মামলা করেন।

ভাঙ্গুড়া পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম হাসনাইন রাসেল বলেন, ভাঙ্গুড়া একটি শান্তি প্রিয় উপজেলা। এখানে বিএনপি-জামায়াতের একটি চক্র ত্রাস সৃষ্টি করার জন্য এ বিস্ফোরণ ঘটিয়েছে। তারা দেশে বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টির পাঁয়তারা করছে। আওয়ামী লীগের নেতাকর্মীরা বিএনপির এ ধরনের অপতৎপরতার উচিত জবাব দেবে।

তবে ভাঙ্গুড়া পৌর বিএনপির আহ্বায়ক মো. রফিকুল ইসলাম দাবি করেন আওয়ামী লীগের নেতাকর্মীরা নিজেরাই ককটেল বিস্ফোরণ ঘটিয়ে বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা দিয়েছে। আগামীতে যাতে বিএনপি কোনো ধরনের কর্মসূচিতে অংশগ্রহণ করতে না পারে সে উদ্দেশে আওয়ামী লীগ এই মিথ্যা মামলা সাজিয়েছে।

এ বিষয়ে ভাঙ্গুড়া থানার ওসি মো. রাশেদুল ইসলাম বলেন, বিস্ফোরণের শব্দ শুনে ঘটনাস্থলে গিয়ে ৪টি ককটেল উদ্ধার করেছি। এ সময় আরো ৪-৫টা ককটেল বিস্ফোরণের আলামত পাওয়া গেছে। মামলার এজাহারভুক্ত আসামিদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close