আদালত প্রতিবেদক

  ১১ জুলাই, ২০১৮

এএসপি মিজান হত্যার প্রতিবেদন ৮ আগস্ট

হাইওয়ে পুলিশের সহকারী কমিশনার (এএসপি) মিজানুর রহমান তালুকদার (৫০) হত্যা মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আগামী ৮ আগস্ট দিন ধার্য করেছেন আদালত। গতকাল মঙ্গলবার মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের দিন ধার্য ছিল। তবে তদন্ত কর্মকর্তা প্রতিবেদন দাখিল না করায় ঢাকা মহানগর হাকিম জিয়ারুল ইসলাম নতুন করে এ দিন ধার্য করেন।

২০১৭ সালের ২১ জুন রাজধানীর রূপনগর থানাধীন মিরপুর বেড়িবাঁধের বিরুলিয়া ব্রিজ থেকে প্রায় ৫০০ গজ উত্তরে ঢাকা বোর্ড ক্লাবের সামনে থেকে এএসপি মিজানুর রহমানের মরদেহ উদ্ধার করে রূপনগর থানা পুলিশ। ওইদিন রাতেই তার ভাই মো. মাসুম তালুকদার বাদী হয়ে রূপনগর থানায় অজ্ঞাত পরিচয় ব্যক্তিদের নামে একটি হত্যা মামলা করেন। ডিএমপির ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশের পর মামলার তদন্তভার ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) কাছে ন্যস্ত করা হয়।

পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, ২০১৭ সালের ২১ জুন ভোর ৫টায় এএসপি মিজান উত্তরার নিজ বাসা থেকে বের হন। দুপুর ১২টার দিকে ছোট ভাই মাসুম তার মোবাইলে ফোন দিলে রূপনগর থানা পুলিশ রিসিভ করে বলেন, এএসপি মিজানের মরদেহ মিরপুর বেড়িবাঁধ এলাকা থেকে উদ্ধার করা হয়েছে। খবর শুনে তিনি ঘটনাস্থলে উপস্থিত হয়ে ভাইয়ের মরদেহ শনাক্ত করেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist