নারায়ণগঞ্জ প্রতিনিধি

  ২৩ জুন, ২০১৮

না.গঞ্জে ঈদের সপ্তাহে ১৩ লাশ উদ্ধার

ঈদের সবেমাত্র সাত দিন অতিক্রম হয়েছে। এই সাত দিনে নারায়ণগঞ্জে উদ্ধার করা হয়েছে ১৩ লাশ। এমনকি ঈদের দিনেও বাদ যায়নি লাশ উদ্ধার। গত পাঁচ দিনে জেলার বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে পাঁচজন। এ ছাড়া আত্মহত্যা তিন, রহস্যজনক মৃত্যু পাঁচজন।

তথ্যসূত্রে, গত বৃহস্পতিবার দুপুরে শীতলক্ষ্যা নদীর হাজীগঞ্জ ফেরিঘাট এলাকায় কচুরিপানার ভেতর থেকে অজ্ঞাতপরিচয় এক কন্যাশিশুর (৮) লাশ উদ্ধার করেছে সদর মডেল থানা পুলিশ। শিশুটির পরনে ছিল ছাপা ফ্রক ও প্যান্ট। একই দিনে ফতুল্লার সেহাচর এলাকায় নিজ গৃহে ফাঁস দেওয়া অবস্থায় তৌকির আহাম্মেদ (২২) নামের এক পোশাক কর্মীর লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশের ধারণা, পারিবারিক কলহের জেরে তৌকির আত্মহত্যা করেছেন। মৃত তৌকির আহাম্মেদ সেহাচর নূর মসজিদসংলগ্ন আসাবউদ্দিনের ছেলে। গত মঙ্গলবার (১৯ জুন) রূপগঞ্জ উপজেলার খাদুন এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে যাত্রীবাহী বাস-লেগুনার মুখোমুখি সংঘর্ষে দুই ব্যক্তি নিহত ও অন্তত ১০ জন আহত হয়।

ঈদের বাজার করতে দেরি হওয়ায় স্বামীর সঙ্গে অভিমান করে শরীরে কেরোসিন ঢেলে আগুন লাগানোর ঘটনার তিন দিন পর গত সোমবার (১৮ জুন) দুপুরে ঢাকা মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গৃহবধূ লতা বেগম (৩০) মৃত্যুবরণ করেন। একই দিন সিদ্ধিরগঞ্জে আটি হাউজিং এলাকায় আলী হোসেনের মাছের খামার থেকে হাত-পা বাঁধা বস্তাবন্দি অবস্থায় চার বছর বয়সের একটি শিশুর লাশ উদ্ধার করে পুলিশ।

গত রোববার (১৭ জুন) পারিবারিক কলহের জেরে সিদ্ধিরগঞ্জে জোনাকী (১৯) নামে চার মাসের অন্তঃসত্ত্বা এক নারীর আত্মহত্যার ঘটনা ঘটে। রোববার (১৭ জুন) তারাব পৌরসভার আড়িয়াব এলাকায় একটি ব্যাটারিচালিত অটোরিকশার চাপায় ঘটনাস্থলেই সারা মনি নামে ২ বছর বয়সী এক শিশুর মৃত্যু হয়। একই দিন বিকেলে সোনারগায়ের কাঁচপুর নয়াবাড়ী এলাকা গ্রিনলাইন কোম্পানির পাশে পরে থাকা অজ্ঞাতপরিচয় (২০) এক যুবকের লাশ উদ্ধার করে কাঁচপুর হাইওয়ে থানার এসআই আনিছুর রহমান। বৃহস্পতিবার (২১ জুন) পর্যন্ত ওই যুবকের পরিচয় মিলেনি।

ঈদের দিন শনিবার সিদ্ধিরগঞ্জের আটি হাউজিং এলাকায় আলী হোসেনের মাছের খামার থেকে ৬ মাস বয়সী এক শিশু লাশ উদ্ধার করে পুলিশ। একই দিন কাঞ্চন-কুড়িল বিশ্বরোড সড়কের গুতিয়াবো এলাকায় একটি প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গেলে সমির হাওলাদার (২২) নামে এক যুবক নিহত হন।

অন্যদিকে শনিবার দিবাগত রাত ২টায় রূপগঞ্জের তারাব বিশ্বরোড এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কের প্রাইভেট কারের ধাক্কায় অজ্ঞাতনামা এক যুবকের মৃত্যু হয়।

এর আগে ঈদের আগের দিন ১৫ জুন (শুক্রবার) বিকেলে আড়াইহাজারের মেঘনা নদী থেকে অর্ধগলিত মস্তক ও হাত-পাবিহীন লাশ উদ্ধার করে পুলিশ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist