reporterঅনলাইন ডেস্ক
  ১২ অক্টোবর, ২০২১

রেইনট্রি হোটেলে ধর্ষণ : বিচারক ছুটিতে থাকায় রায় পেছাল

বিচারক ছুটিতে থাকায় বনানীতে দ্য রেইনট্রি হোটেলে ধর্ষণের মামলার রায় পেছাল। ঢাকার ২ নম্বর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের বিচারক মোছা. কামরুন্নাহারের আদালতে মঙ্গলবার (১২ অক্টোবর) এ মামলার রায়ের তারিখ ধার্য ছিল।

ট্রাইবুনালের পিপি আফরোজা ফারহানা আহমেদ অরেঞ্জ বলেন, বিচারক ছুটিতে আছেন। রায় প্রস্তুত হয়নি। রায়ের তারিখ পরে জানিয়ে দেওয়া হবে।

দুই তরুণীকে ধর্ষণের মামলার পাঁচ আসামি হলেন—আপন জুয়েলার্সের মালিক দিলদার আহমেদের ছেলে সাফাত আহমেদ, তার বন্ধু সাদমান সাকিফ ও নাঈম আশরাফ ওরফে এইচএম হালিম, সাফাতের দেহরক্ষী রহমত আলী ও গাড়িচালক বিল্লাল।

আসামিরা জামিনে ছিলেন। ৩ অক্টোবর সব আসামির জামিন বাতিল করে কারাগারে পাঠানো হয়। রাষ্ট্রপক্ষে ২২ জনের সাক্ষ্য নেওয়া শেষে চার বছর আগের এ মামলাটি রায়ের পর্যায়ে আসে।

মামলার অভিযোগে বলা হয়েছে, ২০১৭ সালের ২৮ মার্চ রেইনট্রি হোটেলে সাফাতের জন্মদিনের অনুষ্ঠানে আমন্ত্রণ জানিয়ে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ওই দুই ছাত্রীকে ধর্ষণ করা হয়। 

ঘটনার এক মাসের বেশি সময় পর ৬ মে বনানী থানায় মামলাটি হয়। ওই দুই তরুণীর অভিযোগ, ওই হোটেলে অস্ত্রের মুখে জিম্মি করে রাতভর আটকে রেখে সাফাত ও নাঈম তাদের ধর্ষণ করেন। অন্য তিনজন তাতে সহায়তা করেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রেইনট্রি হোটেল,ধর্ষণ,আদালত
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close