লালমনিরহাট প্রতিনিধি

  ২৪ এপ্রিল, ২০২৪

শ্রমিক লীগ নেতা হত্যাকাণ্ড

লালমনিরহাটে বিএনপির ৫ নেতাকর্মী জেলহাজতে

ছবি: প্রতিদিনের সংবাদ

লালমনিরহাটে আলোচিত শ্রমিক লীগ নেতা জাহাঙ্গীর আলম হত্যা মামলায় মহেন্দ্রনগর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল ওহাব মন্ডলসহ বিএনপি, যুবদল ও স্বেচ্ছাসেবক দলের ৫ নেতাকর্মীকে জেলহাজতে পাঠিয়েছেন আদালত।

বুধবার (২৪ এপ্রিল) দুপুরে জাহাঙ্গীর হত্যা মামলায় জামিন নিতে আদালতে এজাহারভুক্ত ৫ আসামি আত্মসমর্পণ করলে তাদের জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন লালমনিরহাটের দায়রা জজ মিজানুর রহমানের আদালত।

মামলার অন্য আসামিরা হলেন, মহেন্দ্রনগর ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন, মহেন্দ্রনগর ইউনিয়ন যুবদলের সাংগঠনিক সম্পাদক শাহানুর রহমান প্রামাণিক সুজন, সদস্য সাদ্দাম হোসেন ও মহেন্দ্রনগর ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক সোহাগ পাটোয়ারী।

এদিকে এর প্রতিবাদে বুধবার দুপুরে লালমনিরহাট জেলা বিএনপি দলীয় কার্যালয়ের সামনে মানববন্ধন করে। মানববন্ধনে জেলা বিএনপির সভাপতি ও সাবেক উপমন্ত্রী অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু উপস্থিত থেকে বক্তব্য দেন।

জানা যায়, গত বছরের ২৯ অক্টোবর বিএনপি-জামায়াতের ডাকা হরতাল ও আওয়ামী লীগের শান্তি সমাবেশকে কেন্দ্র করে লালমনিরহাটের মহেন্দ্রনগরে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে শ্রমিক লীগ নেতা জাহাঙ্গীরসহ অনেকে আহত হন। পরে গুরুতর অবস্থায় জাহাঙ্গীর চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। ওই ঘটনায় ১ নভেম্বর লালমনিরহাট সদর থানায় ৮১ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ৩০০ থেকে ৪০০ জনকে আসামি করে মামলা হয়।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
লালমনিরহাট,বিএনপি,যুবদল
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close