রাজশাহী ব্যুরো/বাগমারা প্রতিনিধি

  ১৮ এপ্রিল, ২০১৮

বিল নিয়ে দ্বন্দ্ব : বৃদ্ধকে কুপিয়ে হত্যা, আটক ১০

রাজশাহীর বাগমারা উপজেলার একটি বিল নিয়ে দ্বন্দ্বের জের ধরে এক বৃদ্ধকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহত বৃদ্ধের নাম আনিসুর রহমান (৬০)। তিনি বাগমারার মাদনগর গ্রামের বাসিন্দা ও জোকা বিল মৎস্যজীবী সমবায় সমিতির সভাপতি ছিলেন। বুধবার সকাল ৯টার দিকে মাদনগর বাজারে তাকে কুপিয়ে হত্যা করা হয়। খবর পেয়ে পুলিশ গিয়ে তার মরদেহ উদ্ধার করে। এ সময় সন্দেহভাজন ১০ ব্যক্তিকে আটকও করে পুলিশ। এই হত্যাকাণ্ডের ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। সংঘর্ষ এড়াতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

আটককৃতরা হলেন, হাট মাধনগর গ্রামের আলতাফ হোসেন (৬২) ও জসিম উদ্দিন (৬০), কাষ্টনাংলা গ্রামের তৈয়ব আলী (৫০), আব্দুস সাত্তার (৫০), মফিজ উদ্দিন (৪৫), ইসমাইল হোসেন (৫০), ইদ্রিস আলী (৫০), এমদাদুল হক (৪০), দুলাল হোসেন (৪০) ও বাবুল হোসেন (৩৮)।

স্থানীয়রা জানিয়েছেন, আনিসুর রহমানসহ মাদনগর এলাকার মৎস্যজীবীরা বিলটিতে দীর্ঘদিন ধরে মাছচাষ করে আসছিলেন। কিন্তু সম্প্রতি একই এলাকার কয়েকজন ওই বিলের দখল নেয়ার চেষ্টা করছিল। এনিয়ে গত কয়েকদিন আগে উভয়পক্ষের মধ্যে মারপিটের ঘটনা, ঘরবাড়িতে হামলা এবং ভাংচুরের ঘটনাও ঘটে। এরই জের ধরে আনিসুরকে কুপিয়ে হত্যা করে তারা। হামলার সময় আনিসুরকে উদ্ধার করতে গিয়ে আরও দুজন আহত হন। তারা হলেন, আনিসুরের ছেলে খাজা মইনুদ্দিন ও প্রতিবেশী আবুল কালাম। এ ঘটনায় ওই এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে অতিরিক্ত দাঙ্গা পুলিশ মোতায়েন করা হয়েছে।

নিহত আনিসুর রহমানের ছেলে জাহিদ হোসেন অভিযোগ করে বলেন, তার বাবাকে হত্যা করার জন্য সাত দিন ধরে মহড়া চালিয়ে আসছিল সশস্ত্রধারিরা। বিষয়টি থানায় লিখিতভাবে অভিযোগ করেও তার বাবা হত্যাকান্ড থেকে রেহাই পেলেন না। জাহিদ হোসেনের দাবী হাট মাধনগর গ্রামের আশরাফ আলী, আফছার আলী, আলম, খোরশেদ সহ ১৫/২০ জনের সশস্ত্র অস্ত্রধারি তার বাবাকে হত্যা করে।

বাগমারা থানার ওসি নাছিম আহমেদ বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী বিশ্ববিদ্যালয় মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়েছে। এলাকায় এখন পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ১০ জনকে আটক আটক করা হয়েছে।

পিডিএসও/রানা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কুপিয়ে হত্যা,বিল নিয়ে দ্বন্দ্ব
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist