প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ০৪ জানুয়ারি, ২০১৯

কুমিল্লা ও মেহেরপুরে বন্দুকযুদ্ধে নিহত ২

কুমিল্লায় ডিবি ও থানা পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে সাইফুল ইসলাম (২২) নামে এক মাদক কারবারি ও মেহেরপুর সদর উপজেলার বুড়িপোতা সীমান্তে দুই দল মাদক ব্যবসায়ীর মধ্যে অভ্যন্তরীণ কোন্দলে গোলাগুলিতে আরো এক মাদক করাবারি নিহত হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবরÑ

কুমিল্লা : কুমিল্লায় ডিবি ও থানা পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে সাইফুল ইসলাম (২২) নামের এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। গত বুধবার ও রাতে আদর্শ সদর উপজেলার মনাগ্রাম এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় ৩ পুলিশ আহত হয়। নিহত সাইফুল আদর্শ সদর উপজেলার জোড়ামেহের গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে। তার বিরুদ্ধে অস্ত্র, মাদকসহ বিভিন্ন অভিযোগে থানায় পাঁচটি মামলা রয়েছে। মুঠোফোনে এসব নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা শাখার ওসি নাছির উদ্দিন মৃধা। তিনি জানান, পুলিশের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী সাইফুল ও তার সহযোগীরা আদর্শ সদর উপজেলার মনাগ্রাম এলাকায় অবস্থান করছে এমন খবর পেয়ে ডিবি ও কোতোয়ালি মডেল থানা পুলিশ মনাগ্রাম এলাকায় অবস্থান নেয়। এ সময় পুলিশও পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে সন্ত্রাসী সাইফুল গুলিবিদ্ধ হয়ে আহত হয়। তাকে উদ্ধার করে কুমেক হাসপাতালে নেয়ার পর রাত ১২টার দিকে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। আহত পুলিশ সদস্যদের কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

মেহেরপুর : মেহেরপুরের দুই দল মাদক ব্যবসায়ীর মধ্যে অভ্যন্তরীণ কোন্দলে গোলাগুলিতে নিহত মাদক ব্যবসায়ী মোসাইদ আলী (৪২) মেহেরপুর পৌরসভার ৪নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মসলেম আলীর ছেলে। পুলিশ ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে। ঘটনাস্থল থেকে একটি ওয়ান শাটারগান ও ৩০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার ভোররাতে সদর উপজেলার বুড়িপোতা গ্রামের একটি লিচু বাগান থেকে মোসাইদ আলীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়।

মেহেরপুর সদর থানার ওসি রবিউল ইসলাম জানান, বৃহস্পতিবার ভোর রাতের দিকে বুড়িপোতা গ্রামের একটি লিচু বাগানে গোলাগুলির শব্দ হচ্ছিল। খবর পেয়ে পুলিশের একটি দল ওই স্থানে পৌঁছানোর আগেই গোলাগুলি বন্ধ হয়ে যায়। পরে পুলিশ সদস্যরা ঘটনাস্থল থেকে মোসাইদ আলী নামে একজনের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে। এ সময় ওই স্থান থেকে একটি ওয়ান শার্টারগান ও ৩০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

ধারণা করা হচ্ছে, মাদক ব্যবসায়ীদের মধ্যে গোলাগুলির ঘটনায় নিহতের ঘটনা ঘটেছে বলে তিনি জানিয়েছেন। পুলিশ ও এলাকাবাসী জানান, নিহত মোসাইদ ও তার বাবা মসলেম আলী উভয়েই মাদক চোরাচালানের সঙ্গে জড়িত। মাসখানেক আগে মোসাইদ একটি মাদক মামলায় জামিনে বের হয়ে আসে।

নিহতের পিতা মসলেম আলী জানান মোসাইদ স্বাভাবিক জীবনে ফিরে এসেছে। তারপরও হয়রানি এড়াতে সে রাতে অন্যের বাড়িতে রাতযাপন করত। তিনি ধারণা করছেন কেউ তাকে ধরে এনে গুলি করে হত্যা করেছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close