আবু সুফিয়ান, ধুনট (বগুড়া)

  ০৮ মে, ২০২৪

ধুনটে দুই ট্রাক্টরের চাপায় শিশু নিহত

বগুড়ার ধুনট উপজেলায় বালু পরিবহন কাজে ব্যবহৃত দুটি ট্রাক্টকের মধ্যে চাপা পড়ে ৬ বছর বয়সি এক শিশু নিহত হয়েছে।

গতকাল মঙ্গলবার দুপুরে উপজেলার আড়কাটিয়া গ্রামে এ ঘটনা ঘটে। এতে ৪টি ট্রাক্টর ও একটি এক্সকাভেটর মেশিন পুড়িয়ে দিয়েছে ক্ষুব্ধ গ্রামবাসী। এ ঘটনায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ট্রাক্টর ও এক্সকাভেটর মেশিন জব্দ করেছে পুলিশ।

নিহত শিশুর নাম আহসান হাবিব। সে আড়কাটিয়া গ্রামের মুনজু সরকারের ছেলে এবং ধুনট সদরের আল কোরআন একাডেমির শিক্ষার্থী।

স্থানীয় বসিন্দারা জানান, নাব্য ফেরাতে ইছামতি নদী খনন করছে পানি উন্নয়ন বোর্ড (পাউবো)। খননকালে নদীর তলদেশ থেকে উত্তোলন করা বালু মাটি নদীর তীরে সংরক্ষণ করা হয়। সেই মাটি স্থানীয় দুই ব্যবসায়ী বিক্রি করছেন। মঙ্গলবার দুপুরের দিকে নদীর পাড় থেকে বালু মাটি পরিবহনের সময় দুটি ট্রাক্টরের মধ্যে চাপা পড়ে শিশু আহসান হাবিব। স্থানীয়রা হাবিবকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে শিশু হাবিবের মৃত্যুর খবরে ক্ষুব্ধ হয়ে বালু মাটি পরিবহন কাজের ৪টি ট্রাক্টর ও একটি এক্সকাভেটর মেশিন ভাঙচুরের পর আগুন ধরিয়ে দেয় স্থানীয় লোকজন। খবর পেয়ে ফায়ার সাভির্সের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণ করে। তবে এর আগে আগুনে পুড়ে সেগুলো ক্ষতিগ্রস্থ হয়েছে। পরে পুলিশ পরিবহনগুলো জব্দ করেছে।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈকত হাসান বলেন, ট্রাক্টরের চাপায় শিশু নিহতের ঘটনায় মামলা করা হবে। আগুনে পোড়া পরিবহনগুলো জব্দ করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারের অভিযান চলছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close