চুয়াডাঙ্গা প্রতিনিধি

  ২২ জুলাই, ২০১৭

চার দিনেও সন্ধান মেলেনি অপহৃত বাবর আলীর

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার নগরবোয়ালিয়া গ্রামের বাবর আলী অপহরণের চার দিন অতিবাহিত হলেও কোনো সন্ধান পাওয়া যায়নি। বাবর আলীর উৎকণ্ঠিত পরিবার লোকজন মানসিকভাবে ভেঙে পড়েছেন। আলমডাঙ্গা শহরের রেলস্টেশনের কাছ থেকে গত মঙ্গলবার সন্ধ্যায় তাকে অপহরণ করা হয়েছে বলে পরিবারের অভিযোগ। অপহরণের পর মোবাইলে দাবিকৃত ৩০ হাজার টাকার মধ্যে বিকাশে ২০ হাজার টাকা দিয়েছে বলে তার পরিবারের লোকজন জানিয়েছেন।

জানা গেছে, আলমডাঙ্গার নগরবোয়ালিয়া গ্রামের মৃত আলী আক্তারের ছেলে বাবর আলী (৪৭) গত মঙ্গলবার সকাল ৮টার দিকে প্রতিদিনের মতো বাড়ি থেকে ভ্যানে করে হাটবোয়ালিয়া বাজারে যায়। এরপর থেকে তিনি আর বাড়ি ফেরেননি। তার মোবাইলফোনও বন্ধ পাওয়া যায়। পরদিন গত বুধবার সকাল ৯টার দিকে বাবর আলী অপহৃত হয়েছেন বলে তার ছেলের মোবাইলফোনে কল দিয়ে দুর্বৃত্তরা তার পরিবারের কাছে ৩০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। ওই টাকা দিলে তাকে আলমডাঙ্গা রেল স্টেশনের কাছে ছেড়ে দেওয়া হবে বলে ফোনে জানানো হয়। উৎকণ্ঠিত বাবর আলীর পরিবার ওই দিন বেলা সাড়ে ১১টার দিকে অপহরকদের দেওয়া ০১৮৬৬৯৪৭৬৩৯ নম্বর মোবাইলে ২০ হাজার টাকা বিকাশ করে দেন। বিকাশে টাকা দেওয়ার পর থেকে ওই মোবাইলফোন বন্ধ করে দেওয়া হয়।

অপহৃত বাবর আলীর ছেলে সোলায়মান হক বলেন, এ অপহরণ বিষয়ে গত বুধবার রাতে আলমডাঙ্গা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছি। কিন্তু ইতোমধ্যে অপহরণের চার দিন (মঙ্গলবার থেকে শুক্রবার) পার হতে চললেও পুলিশ বিষয়টির কোনো কূলকিনারা করতে পারেনি। ফলে তারা চরম উৎকণ্ঠায় রয়েছেন বলে উল্লেখ করেন।

আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) আকরাম হোসেন জানান, এ বিষয়ে থানায় একটি সাধারণ ডায়রি (জিডি) করা হয়েছে। তাকে উদ্ধারের চেষ্টা চলছে। উদ্ধার তৎপরতা প্রায় শেষ পর্যায়ে। যেকোনো সময় তাকে উদ্ধার করা সম্ভব হবে বলে আশা করেন তিনি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist