ক্রীড়া ডেস্ক

  ১২ ফেব্রুয়ারি, ২০১৮

রোনালদোর হ্যাটট্রিক

পিএসজিকে রিয়ালের বার্তা

মৌসুমজুড়ে খুবই বাজে অবস্থা রিয়াল মাদ্রিদের। লা লিগা শিরোপা ধরে রাখার সম্ভাবনা তো অনেক আগেই শেষ হয়ে গেছে। বিদায় নিয়েছে কোপা ডেল রে’র কোয়ার্টার ফাইনাল থেকেও। লস ব্ল্যাঙ্কোসদের সামনে বাকি আছে কেবল চ্যাম্পিয়নস লিগ শিরোপা ধরে রাখার সুযোগ। এই শিরোপাটার পথে এগিয়ে থাকতে এখন রিয়ালের সামনে বড় বাধা নেইমারের পিএসজি। দ্বিতীয় রাউন্ডেই যে পিএসজির মুখোমুখি হতে হচ্ছে রিয়াল মাদ্রিদকে!

বাজে পারফরম্যান্স, একের পর এক ম্যাচে পরাজয় কিংবা ড্রয়ের কারণে পয়েন্ট হারানো- সব মিলিয়ে যখন রিয়ালের অবস্থা খুবই করুণ তখন অনেকেরই মত- পিএসজির কাছে হেরে বিদায় নেবে রিয়াল মাদ্রিদ; কিন্তু হাতি মরলেও যে দাম লাখ টাকা! সেটা চোখে আঙ্গুল দিয়ে দেখিয়ে দিয়েছেন ক্রিশ্চিয়ানো রোনালদোরা।

রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে মৌসুমের হ্যাটট্রিক করে বসলেন সিআরসেভেন। নিজেদের মাঠ স্যান্টিয়াগো বার্নাব্যুতে। রোনালদোর আগুন পারফরমেন্সে রিয়াল সোসিয়েদাদকে ৫-২ গোলের বিশাল ব্যবধানে হারিয়েছে স্বাগতিকরা। এই জয় এবং রোনালদোর রুদ্ররূপ এমন এক সময়ে ফিরে আসলো, যখন সত্যিকার অর্থেই পিএসজিকে মোকাবেলা করার প্রস্তুতি নিচ্ছে রিয়াল। কারণ, আর দুইদিন পরই যে ঘরের মাঠে পিএসজির বিপক্ষে মাঠে নামছে জিনেদিন জিদানের দল!

সোসিয়েদাদের বিপক্ষে ম্যাচের প্রথমার্ধেই ৪-০ গোলে এগিয়ে গিয়েছিল স্বাগতিকরা। যার দুটিই এসেছে পর্তুগিজ যুবরাজের পা থেকে। অন্য আরেকটি গোলের যোগানদাতাও ছিলেন তিনি। মৌসুমজুড়ে এই রূপটা দেখা যাচ্ছিল না বলেই তো রিয়ালের এতটা করুণ দশা। ম্যাচের ৮০ মিনিটের সময় দলের পঞ্চম গোল এবং নিজের হ্যাটট্রিকটি পূরণ করেন সিআর সেভেন। বিগ ম্যাচের খেলোয়াড় রোনালদো- এটা সবাই জানে। কারণ, নকআউট পর্বের বিগম্যাচগুলোতে সব সময়ই নায়ক হিসেবে নিজেকে হাজির করেন রিযাল প্রাণভোমরা। পরশু তিন গোল করে পাঁচবারের ব্যালন ডি’অরজয়ী জানিয়ে দিলেন, পিএসজির জন্য তিনি নিজেকে কতটা প্রস্তুত করে নিয়েছেন। বার্নাব্যুতে নেইমারের পুনরাগমনকে তিনি কিভাবে স্বাগত জানাবেন সেটাও জানিয়ে দিলেন। চ্যাম্পিয়ন্স লিগের চলতি মৌসুমে এখন পর্যন্ত সর্বোচ্চ গোলদাতা ক্রিশ্চিয়ানো রোনালদো। গ্রুপ পর্বেই তিনি মোট গোল করেছেন ৯টি। ৬ গোল করে দ্বিতীয় স্থানে রয়েছেন ৫ জন। মেসি করেছেন মাত্র ৩ গোল।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist