ক্রীড়া ডেস্ক

  ২৪ জানুয়ারি, ২০১৮

জুভেন্টাস-লিভারপুলের দুই রকম রাত

সোমবারের রাতটা দুই রকম কেটেছে ইউরোপিয়ান ফুটবলের দুই পাওয়ার হাউজ জুভেন্টাস ও লিভারপুলের। নিজেদের দেশীয় লিগে জুভেন্টাস জিতলেও হার নিয়ে মাঠ ছেড়েছে লিভারপুল। ইতালিয়ান সিরির শিরোপাধারীরা পরশু জোনোয়াকে হারিয়েছে ১-০ গোলে। এই ব্যবধানেই সোয়ানটি সিটির কাছে পরাজিত হয়েছে অলরেডরা।

পরশু রাতে ঘরের মাঠ অ্যালিয়াঞ্জ স্টেডিয়ামে চোটে পড়া পাওলো দিবালাকে ছাড়া খেলতে নামে জুভেন্টাস। দিবালার অনুপস্থিতি স্বাগতিকদের ভালোই ভুগিয়েছে। জেনোয়ার বিপক্ষে গোলের জন্য পর্যাপ্ত সুযোগ তৈরি করতে ব্যর্থ হয় জুভরা। তবে যে কয়টা সুযোগ পেয়েছে, সেখান থেকেই গোলের দেখা পেয়েছে তারা। ১৬ মিনিটে মারিও মানজুকিচের মাপা পাসে বল পেয়ে যান বার্য়ান মিউনিখ থেকে ধারে কেলতে আসা ডগলাস কস্তা। ঠা-া মাথায় ফিনিশিং টাচ করেন তিনি। ২৭ বছর বয়সী ব্রাজিলিয়ান স্ট্রাইকারের এনে দেওয়া লিডটাই শেষ পর্যন্ত ধরে রাখতে সক্ষম হয় ম্যাসিমিলিয়ানো অ্যালেগ্রির দল। এই জয়ে ২১ ম্যাচে ৫৩ পয়েন্ট নিয়ে শীর্ষে থাকা নাপোলির ঘাড়ে নিঃশ্বাস ফেলতে শুরু করেছে জুভেন্টাস।

এদিকে, ইংলিশ প্রিমিয়ার লিগে টানা চার জয়ের পর হেরে গেছে লিভারপুল। সোয়ানসির মাঠে সেন্টার ব্যাক আলফি মসনের ৪০ মিনিটের গোলে কপাল পুড়ে তাদের। লিবার্টি স্টেডিয়ামে ম্যাচের অধিকাংশ সময় বল দখলে রেখে, একের পর এক আক্রমণ শানিয়েও জালের দেখা পায়নি ইয়ুর্গেন ক্লপের শিষ্যরা। এই হারে শিরোপাধারী চেলসিকে ধরে ফেলার সুেডাগ হাতছাড়া হলো লিভারপুলের। ২৪ ম্যাচে ৪৭ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে আছে তারা। তাদের থেকে তিন পয়েন্ট বেশি নিয়ে তিনে রয়েছে ব্লুজরা। ৬৫ পয়েন্ট নিয়ে যথারীতি শীর্ষে রয়েছে ম্যানচেস্টার সিটি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist