সংসদ প্রতিবেদক

  ১১ এপ্রিল, ২০২০

সংসদ মেডিকেল সেন্টারে পিপিই ও সুরক্ষাসামগ্রী বিতরণ

জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী নিজ উদ্যোগে গতকাল শুক্রবার সংসদ মেডিকেল সেন্টারের ডাক্তার ও স্বাস্থ্যকর্মীদের মধ্যে উদ্ভূত করোনা পরিস্থিতি মোকাবিলায় সুরক্ষাসামগ্রী বিতরণ করেছে। চিফ হুইপের ব্যক্তিগত তহবিল থেকে এ সুরক্ষাসামগ্রী বিতরণ করা হয়। এ সময় ডাক্তার ও স্বাস্থ্যকর্মীদের জন্য ৫০টি পার্সোনাল প্রটেকটিভ ইকুইপমেন্ট (পিপিই), মাস্ক, হ্যান্ড-গ্লাভস, হ্যান্ড স্যানিটাইজার ইত্যাদি সুরক্ষা সরঞ্জাম বিতরণ করা হয়।

চিফ হুইপের পক্ষ থেকে বাংলাদেশ জাতীয় সংসদের মেডিকেল সেন্টারে ডাক্তারদের হাতে এই সুরক্ষাসামগ্রী তুলে দেন চিফ হুইপের একান্ত সচিব আবদুল কাদের জিলানী। এক বার্তায় চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী বলেন, করোনা প্রতিরোধে ডাক্তার এবং নার্সরা যথেষ্ট আন্তরিকতার সঙ্গে কাজ করে যাচ্ছেন। তাদের স্বাস্থ্য সুরক্ষার জন্য পিপিইসহ অন্য সুরক্ষাসামগ্রী বিতরণ করা হয়েছে।

ডাক্তার ও স্বাস্থ্যকর্মীদের প্রতি চিফ হুইপ অনুরোধ জানিয়ে বলেন কোনো রোগী যেন চিকিৎসা অবহেলায় মারা না যান। আপনারা ভয় পাবেন না। প্রতিটি রোগীকে নিজের পরিবারের সদস্য মনে করে সেবা দেওয়ার অনুরোধ জানান তিনি।

নূর-ই-আলম চৌধুরী দেশবাসীর উদ্দেশে বলেন, করোনা প্রতিরোধে আতঙ্কিত না হয়ে সবাইকে সচেতন হতে হবে। প্রধানমন্ত্রীর ৩১ দফা নির্দেশনা মেনে চলুন এবং ঘরে অবস্থান করুন। নিজে বাঁচুন, অন্যকে বাঁচান। এ সময় সংসদ মেডিকেলে সেন্টারের ডাক্তার ও স্বাস্থ্যকর্মীরা চিফ হুইপের প্রতি আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন। সুরক্ষাসামগ্রী বিতরণকালে সংসদ মেডিকেল সেন্টারের ডাক্তার ও স্বাস্থ্যকর্মী এবং সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close