টাঙ্গাইল প্রতিনিধি

  ১৫ মার্চ, ২০১৮

‘জঙ্গিবাদের পৃষ্ঠপোষককে মানুষ ক্ষমতায় চায় না’

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দেশের মানুষ সাম্প্রদায়িকতা ও জঙ্গিবাদের পৃষ্ঠপোষক বিএনপিকে আর ক্ষমতায় দেখতে চায় না। তিনি বলেন, বিএনপি তার কর্মকাণ্ডের মাধ্যমে প্রমাণ করেছে তারা জঙ্গিবাদ ও সাম্প্রদায়িকতার পৃষ্ঠপোষক। তারা (বিএনপি) মুক্তিযুদ্ধের মুখোশ পরে নির্বাচনে আসে। আর ক্ষমতায় যাওয়ার পর মুক্তিযুদ্ধের চেতনাকে ধ্বংস করার জন্য যা যা করার দরকার তা করে। গতকাল বুধবার দুপুরে টাঙ্গাইল জেলা শহরের শহীদ স্মৃতি পৌর উদ্যানে জেলা আওয়ামী লীগের কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, বিএনপি বর্তমানে শুধু দিশাহারা নয়, বেপরোয়াও। তারা গত ৯ বছরে ৯ মিনিটের জন্যও আন্দোলন করতে পারেনি। জনগণ তাদের নেতিবাচক রাজনীতির সঙ্গে নেই। তাদের আন্দোলনের ডাকে জনগণ সাড়া দেয়নি।

তিনি আরো বলেন, জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতির মামলায় আদালতে খালেদা জিয়া দণ্ডিত হয়েছে। আর বিএনপি অভিযোগ করে সরকার তাকে জেলে পাঠিয়েছে। খালেদা জিয়ার মামলার রায় সরকার দেয়নি, আদালত দিয়েছেন। তাহলে তারা আদালতের রায়ের বিরুদ্ধে আন্দোলন করছে। আদালতের বিরুদ্ধে তারা আন্দোলনের ডাক দিয়েছে।

তিনি বলেন, আত্মঘাতী ও নেতিবাচক রাজনীতি করে বিএনপি জনবিচ্ছিন্ন হয়ে যাচ্ছে। আগুন দিয়ে যারা মানুষ পুড়িয়ে মারে তারা কখনো গণতন্ত্রে বিশ্বাসী হতে পারে না। ক্ষমতায় এলে এদের হাতে মানুষ নিরাপদ থাকতে পারে না। এটা মুক্তিযুদ্ধের দেশ। তাই বিএনপির হাতে দেশ নিরাপদ নয়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist