বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি

  ০৮ মার্চ, ২০১৮

চিফ হুইপকে হত্যাচেষ্টা যুবক আটক

জাতীয় সংসদের চিফ হুইপ ও পটুয়াখালী-২ আসনের সংসদ সদস্য আ স ম ফিরোজকে হত্যার চেষ্টা হয়েছে। গতকাল বুধবার বিকেল সাড়ে ৩টার দিকে বাউফল উপজেলা পরিষদ অডিটোরিয়ামে এ ঘটনার সময় রামদাসহ এক যুবককে হাতেনাতে ধরেছেন চিফ হুইপের নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশ সদস্যরা। আটক মো. রনি (৩০) বাউফল পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের মো. জাহাঙ্গির হোসেনের ছেলে। জানা গেছে, বিকেলে বাউফল উপজেলা পরিষদের অডিটোরিয়ামে বাউফল উপজেলা শিক্ষা কমিটির সভা চলাকালীন ওই যুবক (রনি) সভাকক্ষে চিফ হুইপের সঙ্গে কথা বলার জন্য কয়েকবার ঢোকার চেষ্টা করে ব্যর্থ হয়।

শিক্ষা কমিটির প্রধান উপদেষ্টা হিসেবে সভায় তখন উপস্থিত ছিলেন আ স ম ফিরোজ। এক পর্যায়ে পুলিশকে ধাক্কা দিয়ে ভেতরে ঢুকে চিফ হুইপের কাছাকাছি যাওয়ার চেষ্টা করলে চিফ হুইপের নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশ সদস্যরা তাকে আটক করেন। এ সময় আটক ওই যুবকের কাছ থেকে একটি ধারালো রামদা, গাঁজা, একটি অ্যান্ড্রোয়েড মোবাইল ফোন এবং ২ হাজার টাকা জব্দ করা হয়।

বাউফল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মোতালেব হাওলাদার বলেন, ৭ মার্চ উপলক্ষে র‌্যালি এবং বিভিন্ন প্রোগ্রামের কারণে চিফ হুইপ সারা দিনই নেতাকর্মী দ্বারা পরিবেষ্টিত ছিলেন। দুপুরের পর যখন নেতাকর্মীরা বাড়ি ফিরে যান ঠিক তখনই এই ঘটনা। এটা অত্যন্ত গভীর একটি ষড়যন্ত্রের অংশ।

এ ঘটনায় চিফ হুইপ আ স ম ফিরোজ উদ্বেগ প্রকাশ করে বলেন, আমাকে পরিকল্পিতভাবে হত্যার জন্যই ওই যুবককে এখানে পাঠানো হয়েছে।

শিক্ষা কমিটির ওই সভায় অন্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন বাউফল উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মাদ আবদুল্লাহ আল মাহমুদ জামান, বাউফল উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. রিয়াজুল হকসহ শিক্ষা কমিটির অপর সদস্যরা।

এ বিষয়ে বাউফল থানার ওসি মো. মনিরুল ইসলাম বলেন, ওই দুর্বৃত্তকে আটক করা হয়েছে। এ ঘটনায় সম্ভাব্য সব বিষয় গুরুত্ব সহকারে খতিয়ে দেখা হচ্ছে।

এ রিপোট লেখা পর্যন্ত বাউফলে থমথম বিরাজ করছে। প্রতিবাদে বিকেলে উপজেলা আওয়ামী লীগ পৌর শহরে বিক্ষোভ মিছিল বের করে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist