reporterঅনলাইন ডেস্ক
  ২৮ এপ্রিল, ২০১৯

ঢাকায় খাবার সরবরাহ করবে উবার

রাজধানী ঢাকায় রাইডশেয়ারিং কোম্পানি উবার খাবার সরবরাহ সেবা চালু করতে যাচ্ছে। আগামী মঙ্গলবার থেকে প্রাথমিক পর্যায়ে রাজধানীর গুলশান, বনানী ও বারিধারায় এই সেবা চালু করা হবে।

রোববার গুলশানে অবস্থিত ওয়েস্টিন হোটেলে এক অনুষ্ঠানের মাধ্যমে এ সেবা চালুর ঘোষণা দেয়া হয়।

অনুষ্ঠানে জানানো হয়, রাইডশেয়ারি কোম্পানি উবার ‘উবার ইটস’ অ্যাপের মাধ্যমে খাবার সরবরাহের কার্যক্রম চালাবে। আগামী ৩০ এপ্রিল দুপুর ১২টা থেকে উবার ইটস’র কার্যক্রম শুরু হবে।

উদ্বোধনী পর্যায়ে সুশি সামুরাই, পিৎজা গাই, চিজ, তেহরি এভিনিউ, সালাম’স কিচেন, সুলতান’স ডাইন, ম্যাডশেফ, চিলক্সসহ ১৫০টিরও বেশি রেস্টুরেন্ট পার্টনারদের সঙ্গে কাজ করবে উবার ইটস। প্রাথমিক পর্যায়ে গুলশান, বনানী, বারিধারা এলাকার গ্রাহকরা তাদের উবার ইটস অ্যাপের মাধ্যমে খাবার সরবরাহের সেবা পাবেন।

লঞ্চ অফার হিসেবে গ্রাহকরা প্রথম দুটি অর্ডারের ওপর ৫০ শতাংশ ছাড় পাবেন। সেই সঙ্গে মাত্র ১ টাকা ডেলিভারি চার্জে পছন্দের খাবার উপভোগ করতে পারবেন। খাবারের বিল ক্রেডিট কার্ডের মাধ্যমে অথবা খাবার সরবরাহ করার পর নগদে পরিশোধ করা যাবে বলে অনুষ্ঠানে জানানো হয়।

লস এঞ্জেলসের একটি ছোট ডেলিভারি পাইলট হিসেবে ২০১৪ সালে যাত্রা শুরু করে উবার ইটস। পরবর্তীতে ২০১৫ সালের ডিসেম্বর মাসে টরেন্টোতে একটি স্বতন্ত্র অ্যাপ হিসেবে কার্যক্রম শুরু করে। বর্তমানে বিশ্বব্যাপী ৩৫০টিরও বেশি শহরে এটির সেবা চালু রয়েছে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
উবার,উবাই ইটস,খাবার সরবরাহ,রাইড শেয়ারিং অ্যাপ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close