reporterঅনলাইন ডেস্ক
  ২১ আগস্ট, ২০১৭

নিতু হত্যা : মিলনের ফাঁসির রায়

মাদারীপুরে নবম শ্রেণির এক স্কুলছাত্রীকে হত্যা মামলায় একমাত্র আসামি মিলন মন্ডলকে (২৫) ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। সোমবার দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক শরীফ উদ্দিন আহমেদ এ রায় ঘোষণা করেন। মামলার বিবরণে জানা যায়, গত বছরের ১৮ সেপ্টেম্বর প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় নিতু মন্ডলকে (১৩) ছুরিকাঘাতে হত্যা করেন প্রাইভেট শিক্ষক মিলন মন্ডল।

এই ঘটনায় নিতুর বাবা নির্মল মন্ডল ঘটনার দিন বাদী হয়ে মিলনকে একমাত্র আসামি করে ডাসার থানা একটি হত্যা মামলা দায়ের করেন। এরপর মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই বায়েজিত হাওলাদার এ বছরের ২২ জানুয়ারি আদালতে অভিযোগপত্র দাখিল করেন।

আদালত বিষয়টি আমলে নিলে ১৯ জুলাই ১৮ জন সাক্ষ্য দেন। পরে ১ আগস্ট মামলার যুক্তিতর্ক শেষ হলে সোমবার দুপুরে বিচারক মিলনকে ফাঁসির আদেশ দেন। এ রায়ে সন্তুষ্ট হয়ে দ্রুত কার্যাকরের দাবি করেছেন নিতুর পরিবার ও আইনজীবী।

মাদারীপুর জেলা ও দায়রা জজ আদালতের পিপি অ্যাডভোকেট এমরান লতিফ বলেন, মিলন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

নিহত নিতুর বাবা ও মামলার বাদী নির্মল মন্ডল বলেন, রায়ে সন্তুষ্ট হয়েছি। এখন সরকারের কাছে একটাই চাওয়া দ্রুত রায় কার্যকর করা হোক।

নিতু কালকিনি উপজেলার ডাসার থানাধীন নবগ্রাম উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী ছিলেন।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নিতু হত্যা,মিলন,ফাঁসি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist