জাবি প্রতিনিধি

  ০৬ মে, ২০২৪

জাবিতে গাছে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

ছবি: প্রতীকী

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) গাছে জিসান আহম্মেদ নামের এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি বিশ্ববিদ্যালয়ের আলবেরুনি হলের কর্মচারী নজরুল ইসলামের মেজো ছেলে।

সোমবার (৬ মে) সকালে বিশ্ববিদ্যালয়ের সালাম বরকত ও তাজউদ্দিন হলগামী সড়কের পাশের একটি গাছে একজনকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান পথচারীরা। পরে তারা বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তাকর্মীদের জানালে আশুলিয়া থানা পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে।

আলবেরুনী হলের কর্মচারীদের সূত্রে জানা গেছে, জিসান পরিবারের সঙ্গে ক্যাম্পাসের পাশের কলাবাগান এলাকায় আনসার ক্যাম্পের পেছনে থাকতেন। তাদের পৈত্রিক নিবাস শেরপুরের সদর থানায়। স্থানীয় একটি কলেজে উচ্চমাধ্যমিক পর্যন্ত পড়াশোনা শেষে তিনি গরুর খামার দেখাশোনা করতেন।

এ ব্যাপারে জানতে চাইলে মৃতের বড়ভাই ওয়ালি উল্লাহ জানান, রবিবার সন্ধ্যায় দেরি করে ঘরে ফেরায় মা ওরে বলেছে, ‘এত দেরি করে এলে গরুর খাবার দিবে কে’। এর পরই জিসান কিছু না বলে বাসা থেকে বেরিয়ে যায়।

আশুলিয়া থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) জি এম আসলামুজ্জামান বলেন, ঝুলন্ত অবস্থায় বিশ্ববিদ্যালয়ের এক কর্মচারীর ছেলের মরদেহ উদ্ধার করেছি। পরিবারের কোনো অভিযোগ না থাকায় তারা লাশের ময়নাতদন্ত করতে রাজি হয়নি। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

পিডিএস/জেডকে

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জাবি,মরদেহ,গাছ,ঝুলন্ত,উদ্ধার
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close