শামীম হোসেন সামন, নবাবগঞ্জ (ঢাকা)

  ২৬ মে, ২০২৪

নবাবগঞ্জে সড়ক দুর্ঘটনায় আহত শিশু শিক্ষার্থী, চিকিৎসায় পাশে দাঁড়ালেন ইউএনও 

ছবি: প্রতিদিনের সংবাদ

ঢাকার নবাবগঞ্জে বিদ্যালয়ে যাওয়া পথে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছে মহব্বতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্র রোহান (৬)। খবর পেয়ে তার আর্থিক সহায়তা দিয়ে পাশে দাঁড়িয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. কামরুল হাসান সোহেল।

রবিবার (২৬ মে) সকালে বিদ্যালয়ে যাওয়া পথে ঢাকা-বান্দুরা আঞ্চলিক মহাসড়কের বান্দুরা বড় সেতু সংলগ্ন সড়ক পাড় হওয়ার সময় একটি সিএনজিচালিত অটোরিকশা রোহানকে (৬) ধাক্কা দিয়ে চলে যায়। পরে স্থানীয়রা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আহত রোহান মহব্বতপুর গ্রামের শাকিল আহমেদের ছেলে।

এদিকে এই খবর পেয়ে দ্রুত হাসপাতালে ছুটে যান নবাবগঞ্জ ইউএনও কামরুল হাসান সোহেল। সেখানে তিনি শিক্ষার্থীর খোঁজ খবর নেন ও তাৎক্ষণিক আর্থিক সহায়তা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরের ব্যবস্থা করেন।

এ সময় হাসপাতালে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা শহিদুল ইসলাম, চিকিৎসক মেজবাহ উদ্দিন আহমেদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মো. হাসান আহমেদ, উপজেলা প্রেসক্লাবের সভাপতি খালিদ হোসেন সুমন, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা কাজী রাশেদ মামুন, সহকারী শিক্ষা কর্মকর্তা মো. মুখলেছুর রহমানসহ অন্যরা।

আহত রোহানের বাবা শাকিল আহমেদ বলেন, আমার কোন অভিযোগ নেই। আমার ছেলে আগে সুস্থ হউক সেই দোয়া চাই।

নবাবগঞ্জ ইউএনও কামরুল হাসান বলেন, ‘রবিবার সকালে হঠাৎ এক স্কুলছাত্র আহতের খবর পেয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যাই। আর্থিক সমস্যায় কারণে চিকিৎসা ব্যাহত হচ্ছিল। তার চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করা হয়েছে।’

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ঢাকা,নবাবগঞ্জ
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close