গাজীপুর প্রতিনিধি

  ২৬ মে, ২০২৪

গাজীপুরে ছুরিকাঘাতে নারী নিহত, যুবক গ্রেফতার

ছবি : প্রতিদিনের সংবাদ

গাজীপুর সদরে যুবকের এলোপাতারি ছুরিকাঘাতে রোমানা আক্তার (২৮) নামে এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় সাবিনা (২২) নামে অপর এক নারী আহত হয়েছেন। রোববার (২৬ মে) বিকেলে মেট্রো থানার দক্ষিণ সালনা এলাকায় এ ঘটনা ঘটে।

হামলাকারী ওই যুবকের নাম কায়েস রানা (২৭)। স্থানীয়রা ঘাতক কায়েস রানাকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

নিহত রোমানা আক্তার বরিশালের বন্দর থানার রায়পুরা এলাকার হাসান হাওলাদারের স্ত্রী। আহত সাবিনা (২২) শেরপুরের হামিদুলের মেয়ে। সাবিনাকে গাজীপুরের শহীদ তাজ উদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা উভয়ে দক্ষিণ সালনা এলাকার জনৈক গোলাম মোস্তফার বাড়ির ভাড়াটিয়া।

আটক কায়েস রানার বাড়ি সিরাজগঞ্জের সলঙ্গা এলাকায়। সেও একই এলাকায় হতাহতদের পাশের বাড়ির ভাড়াটিয়া।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বিকেল সাড়ে ৪টার দিকে সাবিনার সঙ্গে কায়েসের ঝগড়া ও ধস্তাধস্তি শুরু হয়। সে সময় অপর ভাড়াটিয়া রোমানা আক্তার তাদের থামাতে যান। এক পর্যায়ে কায়েস ছুরি দিয়ে এলোপাতারি তাদের আঘাত করলে ঘটনাস্থলেই রোমানা আক্তার মারা যান। গুরুতর আহত হন সাবিনা। তাকে উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় স্থানীয়রা। এ সময় অভিযুক্ত কায়েস রানাকে স্থানীয় লোকজন আটক করে পুলিশে সোপর্দ করে।

গাজীপুর সদর মেট্রো থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ রাফিউল করিম সাংবাদিকদের বলেন, কী নিয়ে ঝগড়া হয়েছে তা এখনো জানা যায়নি। জিজ্ঞাসাবাদের জন্য কায়েস রানাকে আটক করা হয়েছে। পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
যুবক গ্রেফতার,নারী নিহত,ছুরিকাঘাত,গাজীপুর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close