গাজীপুর প্রতিনিধি :

  ১৮ মার্চ, ২০২৩

সুষ্ঠু নির্বাচনে শান্তিপূর্ণভাবে ক্ষমতা হস্তান্তরে বিশ্বাসী জাপা : জিএম কাদের

ছবি : প্রতিদিনের সংবাদ।

জাতীয় পার্টির চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি বলেছেন, জাতীয় পার্টি ক্ষমতার মঞ্চের পরিবর্তন চায় না। আমরা সুষ্ঠু নির্বাচনের মাধম্যে শান্তিপূর্ণভাবে ক্ষমতা হস্তান্তরে বিশ্বাসী। আওয়ামী লীগ থেকে বিএনপি বা বিএনপি থেকে আওয়ামী লীগের হাতে ক্ষমতা যাবে তা আমরা চাই না।

শুক্রবার (১৭ মার্চ) বিকালে গাজীপুর মহানগর জাতীয় পার্টির উদ্যোগে চান্দনা উচ্চ বিদ্যালয় মাঠে এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

জাপা চেয়ারম্যান বলেন, সামনে রমজান মাস। নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য আয়ত্বের মধ্যে রাখতে হবে, পরিবারভিত্তিক রেশন কার্ড দিতে হবে। হজ পালনের খরচে সরকারি ভর্তুকি দিতে হবে।

গাজীপুর মহানগর জাতীয় পার্টির সভাপতি এমএম নিয়াজ উদ্দিনের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, জাতীয় পার্টির মহাসচিব বীর মুক্তিযোদ্ধা অ্যাড. মুজিবুল হক চুন্নু এমপি, জাতীয় পার্টির কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা মহানগর উত্তরের আহবায়ক শফিকুল ইসলাম সেন্টু, ব্যারিস্টার শামিম হায়াদার পাটোয়ারী এমপি, আহসান আদেল রহমান এমপি, প্রেসিডিয়াম সদস্য ও গাজীপুর জেলা জাতীয় পার্টির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুস সাত্তার মিয়া, জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান আরিফুর রহমান খান, কেন্দ্রীয় সদস্য মো. জাকির হোসেন প্রমুখ।

আসন্ন গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে জাতীয় পার্টির মেয়র পদপ্রাথী হিসেবে গাজীপুর মহানগর জাতীয় পার্টির সভাপতি ও সাবেক স্বাস্থ্য সচিব এমএম নিয়াজ উদ্দিনের নাম ঘোষণা করে তাকে নির্বাচিত করার আহবান জানানো হয়।

পিডিএস/এএমকে

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জিএম কাদের,জাপা,সুষ্ঠু নির্বাচন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close