শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি

  ০৬ ডিসেম্বর, ২০২১

ইউপি নির্বাচন

নৌকা প্রতীক ফিরিয়ে দিয়ে আলোচনায় যে আ’লীগ নেতা

বগুড়ার শিবগঞ্জে মোকামতলা ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে নিজের দলীয় মনোনয়ন প্রত্যাহার চেয়েছেন আওয়ামী লীগ প্রার্থী ওয়াশিম রেজা রাজা চৌধুরী। শনিবার (৪ ডিসেম্বর) ঢাকায় কেন্দ্রীয় আওয়ামী লীগ কার্যালয়ে লিখিতভাবে তিনি দলীয় মনোনয়ন প্রত্যাহার চেয়ে আবেদন করেন। এতে এলাকায় তুমুল আলোচনার জন্ম হয়েছে।

ওয়াশিম রেজা রাজা চৌধুরী মোকামতলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। বিষয়গুলো নিশ্চিত করেছেন জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আল রাজী জুয়েল।

ওয়াশিম রেজা রাজা চৌধুরী জানান, আমার আপন চাচাতো ভাই আওলাদ চৌধুরী প্রতিবার ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে ভোট করেন। মনোনয়ন চাওয়ার আগে আওলাদ পারিবারিকভাবে ওয়াদা করেছিলেন আমি নৌকা প্রতীক পেলে তিনি নির্বাচন থেকে সরে আসবেন। তবে তার কথা তিনি রাখেননি। আমি মনে করছি, একই বাড়ি ও পরিবার থেকে দুই ভাই ভোট করলে কেউ উঠতে পারব না। আমি হেরে গেলে দলের ভাব মূর্তি ক্ষুণ্ন হবে। এর চেয়ে ভালো অন্য কেউ নৌকা মার্কা নিয়ে ভোট করুক। আমি তার পক্ষে কাজ করব।

জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আল রাজী জুয়েল জানান, আমরা জেলা থেকে কেন্দ্রের কাছে কয়েকজনের নাম দিয়েছিলাম। কেন্দ্র এখন সিদ্ধান্ত দেবে—মোকামতলা থেকে নৌকা প্রতীকে কে ভোট করবেন।

অভিযোগের ব্যাপারে স্বতন্ত্র প্রার্থী বড় ভাই আওলাদ চৌধুরী জানান, আমি কয়েক যুগ থেকে নির্বাচন করছি। কে ভোট করবে আর করবে না, সেটা তার ব্যক্তিগত। আমার বিরুদ্ধে এগুলো অপপ্রচার। আমি মাঠে ছিলাম, আছি এবং থাকব।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ইউপি নির্বাচন,শিবগঞ্জ,নৌকা প্রতীক
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close