বাগেরহাট প্রতিনিধি

  ১১ সেপ্টেম্বর, ২০২১

বাগেরহাটে ইনু

সরকার উৎখাত চক্রান্তে বিএনপি জামায়াত

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবং জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, তালেবানদের আফগানিস্তান দখলের ঘটনা দেখে দক্ষিণ এশিয়ায় বাংলাদেশসহ আরো মুসলিম প্রধান দেশগুলোতে একটা তালেবানি জোশ ফুটে ওঠার লক্ষণ দেখা যাচ্ছে। সেই তালেবানি জোশে প্রভাবিত হয়ে বিএনপি ও জামায়াতের নেতারা সরকার উৎখাতের হুমকি-ধমকি দেওয়া শুরু করেছে।

গতকাল শুক্রবার বাগেরহাট সার্কিট হাউস মিলনায়তনে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ কথা বলেন।

হাসানুল হক ইনু বলেন, বিএনপি মুখে নির্বাচন ও গণতন্ত্রের কথা বলেও এই দলের নেতারা বলপ্রয়োগ ও চক্রান্তের মধ্য দিয়ে অবৈধ সরকার প্রতিষ্ঠা করার চেষ্টা করছে। নির্বাচন ও গণতন্ত্র তাদের লক্ষ্য না, তাদের লক্ষ্য হচ্ছে যেকোনো পন্থায় সরকার উৎখাত করে অস্বাভাবিক সরকার প্রতিষ্ঠা করে ক্ষমতায় যাওয়া। তাদের আচরণ তালেবানের মতোই।

জাসদ প্রধান আরো বলেন, দুর্নীতিবাজ-দলবাজ সিন্ডিকেট সুশাসনের জন্য হুমকি হয়ে দাঁড়াচ্ছে। এ অবস্থায় গণতন্ত্র ও মুক্তিযুদ্ধের চেতনাকে স্থায়ী করা এবং টেকসই করে গড়ে তোলা একটি বড় কাজ। ১৪-দলীয় জোট এখনো সক্রিয় রয়েছে। জঙ্গিবাদের অপতৎপরতা বন্ধ করতে ১৪-দলীয় জোট গঠন করা হয়েছিল। আজও দেশে সাম্প্রদায়িক জঙ্গিবাদী চক্র তাদের অপতৎপরতা চালিয়ে যাচ্ছে। তাদের রুখতে হলে শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে হবে।

এ সময় বাগেরহাটের গণমাধ্যমের সাংবাদিকসহ জাসদের নেতারা উপস্থিত ছিলেন। এরপর জাসদের নেতাকর্মীদের সঙ্গে দলীয় সভায় যোগ দেন হাসানুল হক ইনু।

 

 

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close