রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি

  ০৩ মে, ২০২৪

রায়পুরায় উপজেলা পরিষদ নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়ন দাখিল

ছবি : প্রতিদিনের সংবাদ

নির্বাচন কমিশনের তফসিল অনুযায়ী ৩য় ধাপে অনুষ্ঠিতব্য নির্বাচনে রায়পুরা উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন দাখিলের শেষ দিনে ১০ জন প্রার্থী তাদের চূড়ান্ত মনোনয়ন দাখিল করেছেন। এর মধ্যে উপজেলা চেয়ারম্যান প্রার্থী ৫ জন, ভাইস চেয়ারম্যান প্রার্থী ৩ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী ২ জন।

বৃহস্পতিবার (২ মে) বিকালে ঢাকা অঞ্চলের অতিরিক্ত আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও রায়পুরা উপজেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ মোশারফ হোসেন স্বাক্ষরিত এক পত্রের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করা হয়।

উপজেলা চেয়ারম্যান প্রার্থী ৫ জন-নরসিংদী জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান লায়লা কানিজ লাকি, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মোহাম্মদ পনির হোসেন, নরসিংদী জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য আলী আহমেদ দুলু, পাড়াতলী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফেরদৌস কামাল জুয়েল ও সমাজসেবক সোলায়মান খন্দকার।

অন্যদিকে ভাইস চেয়ারম্যান প্রার্থী ৩ জন হলেন উপজেলা যুবলীগ নেতা আবিদ হাসান রুবেল, মো. সুমন মিয়া ও মো. মারফত আলী। মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী ২ জন হলেন বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান তাজ তাহমিনা মানিক ও মহিলা আওয়ামী লীগের নেত্রী জোসনা বেগম।

ঘোষিত তফসিল অনুযায়ী ৩য় ধাপে রায়পুরা উপজেলা পরিষদ নির্বাচনে আগামী ২৯ মে ভোটগ্রহণের কথা রয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মনোনয়ন দাখিল,উপজেলা পরিষদ নির্বাচন,রায়পুরা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close