নিজস্ব প্রতিবেদক

  ৩০ অক্টোবর, ২০১৮

‘ঐক্যফ্রন্টের ৭ দফা ষড়যন্ত্র’

ড. কামাল, মির্জা ফখরুলদের সাত দফা দাবি সাংবিধানিক শূন্যতা সৃষ্টি করে তৃতীয় শক্তিকে সুযোগ করে দেওয়ার ষড়যন্ত্র। তাদের এই দাবির মূল কথা হচ্ছে, সংসদ বাতিল করতে হবে। সংসদ বাতিল করলে দেশে সাংবিধানিক শূন্যতা সৃষ্টি হবে। এতে অপশক্তির আবির্ভাব ঘটার সুযোগ তৈরি হবে। সুতরাং তারা নির্বাচন চায় না। তারা দেশে একটি বিশেষ পরিস্থিতি তৈরি করে তৃতীয় শক্তিকে সুযোগ দেওয়ার ষড়যন্ত্র করছে।

গতকাল সোমবার জাতীয় প্রেস ক্লাবের সামনে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত সমাবেশ ও মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ এ কথা বলেন।

ড. কামাল হোসেনকে উদ্দেশ করে তিনি বলেন, কথায় কথায় বলেন উনি সংবিধানের প্রণেতা। প্রকৃতপক্ষে ৩৪ সদস্যের কমিটির একজন হিসেবে তিনি কাজ করেছিলেন। আর তিনি সংবিধানবহির্ভূত কথা বলছেন।

ড. কামাল হোসেন জাতীয় ঐক্যের আহ্বায়ক নয়, তিনি এখন বিএনপির প্রকৃত চেয়ারম্যানের দায়িত্ব পালন করছেন মন্তব্য করে সাবেক বন ও পরিবেশমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, কামাল হোসেন প্রকৃতপক্ষে জাতীয় ঐক্যের নামে তারেক রহমান আর খালেদা জিয়ার বিকল্প হিসেবে বিএনপি চেয়ারপারসনের দায়িত্ব পালন করছেন। আজ এটিই হচ্ছে বাস্তবতা। আয়োজক সংগঠনের সহসভাপতি চিত্রনায়িকা ফারহানা আমিন নতুনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী শামসুল হক টুকু, আওয়ামী লীগ নেতা বলরাম পোদ্দার, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা প্রমুখ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close