খুলনা প্রতিনিধি

  ১৯ মার্চ, ২০১৮

খুলনায় বিস্ফোরক ও মাদক উদ্ধার

গ্রেফতার ৩

খুলনা নগরীর দৌলতপুর মহেশ্বরপাশা এলাকা থেকে তিনটি ককটেল এবং গান পাউডারসহ বোমা তৈরির সরঞ্জাম ও গাঁজা উদ্ধার করা হয়েছে। এ অভিযোগে স্বামী-স্ত্রীসহ তিনজনকে গ্রেফতার করা হয়। গতকাল রোববার দুপুরে দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হুমায়ূন কবির বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে গত শনিবার গভীর রাতে এবং গতকাল রোববার সকালে স্থানীয় আমিরাবাদ রোডস্থ রানার মাঠ সংলগ্ন একটি বাড়িতে আলাদা অভিযান চালায় পুলিশ। গ্রেফতারকৃতরা স্থানীয় ১ নম্বর ওয়ার্ডের কেসিসির নারী কাউন্সিলর প্রার্থী রোজিনা বেগম ওরফে রাজিয়ার মায়ের বাড়ির ভাড়াটিয়া। গ্রেফতাররা হচ্ছে মো. রুবেল শেখ (৩২), তার স্ত্রী সাজেদা বেগম (৩০) ও সহযোগি মিরেরডাঙ্গা এলাকার সোলায়মানের পুত্র মাসুম হোসেন ওরফে মাসুদ (২৩)। রুবেল ও সাজেদার বিরুদ্ধে মাদক আইনে মামলা রয়েছে।

দৌলতপুর থানা পুলিশ জানায়, এএসআই মো. আবু মুছার নেতৃত্বে একটি টিম উল্লিখিত বাড়িতে অভিযান চালায়। অভিযানকালে তিনটি ককটেল, ৪৫ গ্রাম গান পাউডার, ৪৮০ পিস কাঁচের গুলি (মার্বেল), কিছু বৈদ্যুতিক তার, পেন্সিল ব্যাটারি, প্লাস এবং ২৫০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। এ ঘটনায় গতকাল এসআই রুহুল আমিন বাদী হয়ে বিস্ফোরক ও মাদক আইনে দুটি মামলা দায়ের করেছেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist