কুবি প্রতিনিধি

  ১৩ জানুয়ারি, ২০১৮

কুবির শিক্ষক সমিতি নির্বাচনে নীল দল বিজয়ী

সভাপতি তাহের, সম্পাদক রবি

কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) শিক্ষক সমিতির নির্বাচনে বঙ্গবন্ধু পরিষদ ঘোষিত নীল দল নিরঙ্কুশ জয় লাভ করেছে। এতে সভাপতি পদে পুননির্বাচিত হয়েছেন বিজ্ঞান অনুষদের ডিন ড. মো. আবু তাহের ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন নৃবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক এন এম রবিউল আউয়াল চৌধুরী ।

গত বৃহস্পতিবার সকাল সাড়ে নয়টা থেকে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের শিক্ষক লাউঞ্জে উৎসবমুখর পরিবেশে ভোট দেন করেন সমিতির সদস্যরা। ভোট চলে বেলা দেড়টা পর্যন্ত। ভোট গণনা শেষে সন্ধ্যা সাড়ে সাতটায় ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার মোহাম্মদ আইনুল হক। তিনি জানান, সমিতির ১৭৮ ভোটারের মধ্যে ১৪৬ জন ভোট দিয়েছেন।

পুনঃনির্বাচিত সভাপতি ড. তাহের তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাহিদুল আলমকে ১৮ ভোটে পরাজিত করেন। সাধারণ সম্পাদক পদে এন এম রবিউল আউয়াল চৌধুরী তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জি এম আজমল আলী কাওসারকে সাত ভোটে পরাজিত করেছেন।

বঙ্গবন্ধু পরিষদ ঘোষিত প্যানেল পরিষদের ১৫টি পদেই জয়লাভ করেছে। পরিষদের অন্য পদে নির্বাচিত হয়েছেন মো. মেহেদী হাসান ও নজরুল ইসলাম (সহ-ভাপতি), মো. জিল্লুর রহমান সিদ্দিকী (যুগ্ম সাধারণ সম্পাদক), মো. এমদাদুল হক (কোষাধ্যক্ষ), মো. আবুল হায়াত (সাহিত্য-সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক), মোহাম্মদ আতিকুর রহমান (প্রচার ও প্রকাশনা সম্পাদক) এবং সাত কার্যকরী সদস্য পদে নির্বাচিত হয়েছেন মো. সাদেকুজ্জামান, ফিরোজ আহমেদ, মো. মেহেদী হাসান, জিল্লুর রহমান, মাহবুবুল হক ভুঁইয়া, ড. মোহাম্মদ জুলহাস মিয়া, ড. মো. শামীমুল ইসলাম ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist