শালিখা (মাগুরা) প্রতিনিধি

  ২৩ জানুয়ারি, ২০২৪

শালিখায় শতাধিক নারী পেলেন শীতবস্ত্র ও খাবার

মাগুরার শালিখায় উপজেলা লেডিস ক্লাবের উদ্যোগে অসহায় ও হতদরিদ্র শতাধিক নারীর মধ্যে শীতবস্ত্র ও খাবার বিতরণ করা হয়েছে। গত রবিবার উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) বাসভবনে উপজেলা লেডিস ক্লাবের সভাপতি নবনীতা অধিকারীর সভাপতিত্বে এসব বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মাগুরা লেডিস ক্লাবের সভানেত্রী ও মাগুরা জেলা প্রশাসকের সহধর্মিণী কাবেরী মজুমদার। বিশেষ অতিথি ছিলেন শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মমতাজ মহল, আয়শা আক্তার, নিলুফার ইয়াসমিন, শারমিন আক্তার বিথী। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন শালিখা উপজেলা সহকারী কমিশনার ভূমি উম্মে তাহমিনা মিতু।

লেডিস ক্লাবের শীতবস্ত্র ও খাবার পেয়ে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন উপকারভোগীরা। উপকারভোগী জামেলা খাতুন বলেন, শীতে অনেক কষ্ট করে ছেলেমেয়েদের নিয়ে একটা লেপের নিচে থাকি আজকে অনেক ভালো লাগতেছে কারণ এখন থেকে অন্তত একটু আরাম করে ঘুমাতে পারব।

বিতরণকালে মাগুরা লেডিস ক্লাবের সভানেত্রী কাবেরী মজুমদার বলেন, দুর্বিষহ দিনে তাদের পাশে দাঁড়ানো কর্তব্য বলে মনে করি। শালিখা উপজেলা লেডিস ক্লাবের সভাপতি নবনীতা অধিকারী বলেন, শালিখা উপজেলা লেডিস ক্লাব সবসময় অসহায় ও ছিন্নমূল মানুষের বিপদকালের সঙ্গী হয়ে পাশে দাঁড়িয়েছে যা ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close