মুন্সীগঞ্জ প্রতিনিধি

  ২৩ জানুয়ারি, ২০২৪

মুন্সীগঞ্জ

দলীয় রাজনীতির জেরে প্রতিপক্ষের হামলায় গুলিবিদ্ধসহ আহত ২

আওয়ামী লীগের রাজনীতি করেন বলে হামলা চালায় প্রতিপক্ষের লোকজন

মুন্সীগঞ্জে জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ফরহাদ হোসেনকে মারধর ও তার ছোট ভাই শোভন হোসেনের পায়ে গুলি করেছে (স্বতন্ত্র প্রার্থী) হাজী মোহাম্মদ ফয়সাল বিপ্লব এর লোকজন। জাতীয় নির্বাচনকে কেন্দ্র করে প্রতিপক্ষের লোকজন সশস্ত্র এই হামলা চালিয়েছে বলে অভিযোগ আহতদের। গতকাল সোমবার দুপুরে সদর উপজেলার রামপাল ইউনিয়নের সিপাহী পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

গুরুতর আহত গুলিবিদ্ধ শোভন হোসেনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আহতরা দুই ভাই স্থানীয় মৃত আনোয়ার হোসেনের ছেলে।

আহত ফরহাদ হোসেন অভিযোগ করে জানান, তিনি স্কুলের ক্লাস শেষ করে সিপাহী পাড়া এলাকায় আসেন। তখন প্রতিপক্ষ (স্বতন্ত্র প্রার্থী) হাজী মোহাম্মদ ফয়সাল বিপ্লব এর লোকজন স্থানীয় সন্ত্রাসী প্রান্ত শেখ, রাহি, ইমরান, সিজানসহ ১০-১২ জন তাকে মারধর করে। খবর পেয়ে ফরহাদের ছোট ভাই শোভন হোসেন ছুটে আসে বাঁচাতে। তখন প্রান্ত শেখ কোমর থেকে অস্ত্র বের করে শোভনের বাম পায়ে গুলি করে পালিয়ে যায়। তিনি আওয়ামী লীগের রাজনীতির করেন, সঙ্গত কারণে নৌকা মার্কার নির্বাচন করেছেন। এরই জেরে তাদের প্রতিপক্ষ এ ঘটনা ঘটিয়েছে।

মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের চিকিৎসক এম এ কামাল প্রধান বলেন, আহত দুইজনের মধ্যে শোভনের বাম পায়ে গুলি লেগেছে। আর ফরহাদ হোসেনের শরীরে মারধরের চিহ্ন রয়েছে।

মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিনুল ইসলাম বলেন, খবর পেয়ে এলাকায় পুলিশ পাঠানো হয়েছে। ঘটনার পর থেকেই তারা পলাতক। তবে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close