কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি

  ২৩ সেপ্টেম্বর, ২০২২

কালীগঞ্জে ফ্ল্যাট থেকে এক ব্যক্তির অগ্নিদগ্ধ মরদেহ উদ্ধার

গাজীপুরের কালীগঞ্জে ফ্ল্যাট থেকে অজ্ঞাত পুরুষ খ্রিস্টান ধর্মাবলম্বি এক ব্যক্তির (৫৫) অগ্নিদগ্ধ মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার ওসি মো. আনিসুর রহমান। এর আগে বুধবার (২১ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৪টায় উপজেলার নাগরী ইউনিয়নের মধ্য পানজোড়া গ্রামের আরমান কাজীর বাড়ী থেকে এ মরদেহ উদ্ধার করা হয়।

নাগরী ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের সদস্য মুজিবুর রহমান বলেন, নাগরী ইউনিয়নের মধ্য পানজোড়া গ্রামের আরমান কাজীর বাড়িতে ভাই-বোন পরিচয়ে বাসা ভাড়া নিয়ে প্রায় ৫ মাস যাবত বসবাস করে আসছে খ্রিস্টান ধর্মাবলম্বি পঞ্চাশোর্ধ নারী ও পুরুষ। ওই বাড়ীর তৃতীয় তলার একটি ফ্ল্যাট ভাড়া নিয়ে আলাদা কক্ষে বসবাস করত তারা। দিনের বেশিরভাগ সময় বাসার মধ্যেই অবস্থান করত তারা। ওই ভবনের অন্য ভাড়াটিয়ারা মালিককে জানান, গত দুই দিন ধরে তৃতীয় তলার উত্তর পাশের ফ্ল্যাটের দরজা বন্ধ রয়েছে। পরে বাড়ির মালিক আরমান কাজী বুধবার দুপুরে আমাকে বিষয়টি মুঠোফোনে জানান। খবর পেয়ে

কালীগঞ্জ থানাধীন উলুখোলা পুলিশ ফাঁড়িতে অবগত করি। পরে ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) মধূসুদন পান্ডে বিকাল সাড়ে ৪টায়

ইউপি সদস্যের উপস্থিতিতে ওই বাড়ির দরজায় নক করলে দরজা খুলে যায়। ঘরে প্রবেশ করে তারা মেঝের মাঝখানে অগ্নিদগ্ধ লাশ পড়ে থাকতে দেখে। লাশের পাশেই একটি গ্যাস সিলিন্ডার থেকে চুলায় থাকা সংযোগ লাইনের পাইপ আগুনে পোড়া ছিল। পাশের কক্ষের নারীর পাসপোর্টের তথ্যে জানা গেছে নিহত ব্যক্তি রাজধানীর তেজগাঁও (ফার্মগেট) এলাকার বাসিন্দা।

ওসি মো. আনিসুর রহমান জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের সঠিক পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। বাড়ির মালিক আরমান কাজী ও এক নারীকে জিজ্ঞাসাবাদের পর ছেড়ে দেয় পুলিশ। তবে তাদের কাছ থেকে কোনো তথ্য পাননি বলে জানান তিনি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close