মেহেরপুর প্রতিনিধি

  ১২ আগস্ট, ২০২২

প্রধানমন্ত্রীকে নিয়ে ‘কটূক্তি’, যুবক গ্রেপ্তার

সামাজিক যোগাযোগমাধ্যমে প্রধানমন্ত্রীর উদ্দেশে অশালীন ভাষা প্রয়োগে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় আবু তালেব (৪২) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (১০ আগস্ট) রাত ১০টার দিকে গাংনী উপজেলার সহোগলপুর থেকে তাকে গ্রেপ্তার করা হয়। আবু তালেব গাংনী উপজেলার গাঁড়াবাড়িয়া গ্রামের হাটপাড়া এলাকার হারুন অর রশিদ ওরফে হারুর ছেলে। তিনি সাবেক ছাত্রলীগ কর্মী।

গত ৬ আগস্ট রাতে নিজ ফেসবুক আইডিতে লাইভে এসে আবু তালেব জ¦ালানি তেলের দাম বৃদ্ধির প্রতিবাদে প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে অশালীন ভাষায় গালিগালাজ করে। যা সামাজিক মাধ্যমে ভাইরাল হয়। এতে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও ক্ষমতাসীন দলের নেতাকর্মী চরম ক্ষুব্ধ হয়। বিভিন্ন মাধ্যমে হুমকির মুখে আবু তালেব আত্মগোপনে যায়। সম্ভাব্য বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বুধবার (১০ আগস্ট) রাত ১০টার দিকে গাংনী উপজেলার সহোগলপুর থেকে তাকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ। ওই রাতেই আনিসুজ্জামান লুইস নামে এক যুবক বাদী হয়ে গাংনী থানায় ডিজিটাল নিরাপত্তা আইন মামলা করে ওই যুবকের নামে।

গাংনী থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, তার নামে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলার পর গ্রেপ্তার করা হয়। বৃহস্পতিবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজাতে প্রেরণ করা হয়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close