গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

  ০৫ আগস্ট, ২০২২

গৌরীপুর উপাধ্যক্ষকে মারধর

সাবেক কাউন্সিলরসহ ৮ জনের বিরুদ্ধে মামলা

ময়মনসিংহের গৌরীপুর সরকারি কলেজের সাবেক উপাধ্যক্ষ মো. হাবিব উল্লাহকে মারধরের ঘটনায় সাবেক কাউন্সিলরসহ ৮ জনকে আসামি করে মামলা হয়েছে। মারধরের শিকার হাবিব উল্লাহর লিখিত অভিযোগের পর বুধবার রাতে মামলাটি গৌরীপুর থানায় নথিভুক্ত হয়। আসামিরা হলেন- গৌরীপুর পৌরসভার পাঁচ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আতাউর রহমান আতা, তার ছোট দুই ভাই মোঃ কাজল (৪৫) ও মোঃ মানিক (৩৫) ও অজ্ঞাতনামা ৪-৫ জন।

স্থানীয় ও মামলা সূত্রে জানা গেছে, গৌরীপুর পৌর শহরের কৃষ্ণপ্রসাদপুর মৌজায় ক্রয় ও বায়না সূত্রে ১ একর ৭৩ শতকের তিনটি পুকুর রয়েছে হাবিব উল্লাহর। গত বুধবার সকালে তিনি ওই পুকুর পাড়ে শ্রমিক নিয়ে আগাছা পরিষ্কার করতে গেলে সাবেক কাউন্সিলর আতাউর রহমান তার সহযোগীরা পুকুরের মালিকানা দাবি করে কাজ বন্ধ রাখতে বলে। এ নিয়ে কথা কাটাকাটি হলে আতাউর ও তার লোকজন হাবিব উল্লাহকে মারধর করেন। পরে পুকুর পাড়ে থাকা হাবিব উল্লাহর নামের সাইনবোর্ড ভেঙে ফেলা হয়। এ ঘটনায় হাবিব উল্লাহ ওইদিন বিকালে থানায় লিখিত অভিযোগ করলে রাতেই মামলাটি নথিভুক্ত হয়।

হাবিব উল্লাহ বলেন, বুধবার শ্রমিকদের নিয়ে পুকুর পাড় পরিষ্কার করতে গেলে প্রতিপক্ষ আতাউর ও তার লোকজন কাজে বাঁধা দিয়ে আমাকে মারধর করে দা দিয়ে কোপানোর জন্য উদ্যত হয়। আতাউর রহমান বলেন, হাবিব উল্লাহ স্যার আমার শিক্ষক। উনাকে মারধরের প্রশ্নই উঠে না। পুকুরগুলোর প্রকৃত মালিক আমি। নিজের পুকুর উদ্ধার করতে গেলে স্যারের সাথে থাকা লোকজন হুমকি দিয়ে আমাদের ওপর হামলা করেন। কিন্ত স্যার কেন মারধরের মিথ্যা অভিযোগ করেছে বিষয়টি বোধগম্য নয়।

এসআই নজরুল ইসলাম বলেন, সাবেক উপাধ্যক্ষ হাবিব উল্লাহকে মারধরের ঘটনায় মামলা হয়েছে। পুলিশ ঘটনা তদন্ত করার পাশাপাশি আসামি ধরার চেষ্টা চালাচ্ছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close