হোসেনপুর (কিশোরগঞ্জ) প্রতিনিধি

  ৩০ এপ্রিল, ২০২৪

হোসেনপুরে হত্যা মামলার আসামি গাজীপুরে গ্রেপ্তার

কিশোরগঞ্জের হোসেনপুরে সবুজ মিয়া (৫০) হত্যা মামলার প্রধান আসামি আবদুল হাকিমকে (২১ ) গাজীপুরের টঙ্গী থেকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছেন হোসেনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাহিদ হাসান সুমন। গত রবিবার বেলা সাড়ে ১২টার দিকে হোসেনপুর থানা পুলিশ পরিদর্শক টুটুল উদ্দিন, এসআই সুশান্ত চন্দ্র, এস আই শরিফুল ইসলাম ও সঙ্গীয়দের সহযোগিতায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

গতকাল সোমবার ওসি নাহিদ হাসান জানান, এর আগে গত ১০ এপ্রিল নিহতের স্ত্রী শান্তি আক্তার (৪৭) বাদী হয়ে ১০ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ২ থেকে ৩ জনের বিরুদ্ধে হোসেনপুর থানায় একটি হত্যা মামলা করেন। গ্রেপ্তার আবদুল হাকিম উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের উত্তর গোবিন্দপুর গ্রামের বাসিন্দা। নিহত সবুজ মিয়া একই এলাকার মৃত আব্দুল মজিদের ছেলে।

ওসি আরো জানান, গত ৯ এপ্রিল সকালে সবুজের সঙ্গে গফুর মাস্টারের মধ্যে বিরোধপূর্ণ ফসলি জমি নিয়ে তর্কবিতর্ক হয়। পরে বিকেল তিনটার দিকে হাকিম, গফুর মাস্টারসহ ৮ থেকে ১০ জন সবুজ ও হারেছের ওপর হামলা চালায়। এতে তারা গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক সবুজকে মৃত ঘোষণা করেন। তার ছোট ভাইয়ের অবস্থা শঙ্কাজনক হওয়ায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য স্থানান্তর করা হয়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close