কাউখালী (পিরোজপুর) প্রতিনিধি

  ২১ জুন, ২০২২

ছাত্রীকে শ্লীলতাহানির চেষ্টা অভিযুক্তকে জুতাপেটা

পিরোজপুরের কাউখালীতে এক স্কুলছাত্রীর শ্লীলতাহানির ঘটনায় অনিককে (২৮) জুতা পেটা করা হয়েছে। গত ৯ জুন রাতে আমরাজুড়ি বঙ্গবন্ধু পরিষদ কার্যালয়ে লোকজনের উপস্থিতিতে সালিশ বৈঠকে অভিযুক্ত অনিককে মামা মজিবর রহমান জুতা পেটা করেন।

ওই ছাত্রীর বাবা জানায়, তার মেয়ে উপজেলার একটি বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী। কিছুদিন ধরে স্কুলে যাওয়া-আসার পথে উত্ত্যক্ত করে আসছিল পূর্ব আমরাজুড়ি আবাসনে বসবাসকারী এক সন্তানের জনক অনিক। এক পর্যায়ে কিস্তির টাকা দেওয়ার জন্য বিকাশ থেকে টাকা তোলার জন্য মেয়ে বাড়ি থেকে আমরাজুড়ি ফেরিঘাটে যায়। সেখান থেকে টাকা তুলে সমিতির মাঠকর্মীকে কিস্তির টাকা দেওয়ার জন্য বাড়ির পাশের সেবিকার বাড়িতে যাচ্ছিল। এ সময় অনিক তার মেয়ের পিছু নিয়ে তাকে নানাভাবে উত্ত্যক্ত করতে থাকে। মেয়ে যখন সেবিকার ঘরের কাছে চলে আসে তখন অনিক পিছন থেকে মেয়েকে ঝাঁপটে ধরে শ্লীলতাহানির চেষ্টা করে। একপর্যায়ে মেয়ে ডাক চিৎকার দিলে অনিক তার মুখ চেপে ধরে। মেয়ের চিৎকার শুনে সেবিকা ঘর থেকে বের হলে অনিক দৌড়ে পালিয়ে যায়।

ওই ছাত্রীর বাবা আরও জানান, বিষয়টি স্থানীয় গন্যমান্যদের জানালে তারা সন্ধ্যায় বঙ্গবন্ধু পরিষদের অফিসে তাকে যেতে বলেন। সন্ধ্যায় বঙ্গবন্ধু পরিষদের অফিসে গেলে স্থানীয়রা বিচার সালিশ করে দেওয়ার কথা বলে তারা বিচার শুরু করে দেন। বৈঠকে সালিশগন অনিককে অভিযুক্ত করে জুতা পেটার নির্দেশ দেন এবং ভবিষ্যতে এধরনের কাজ আর করবেনা বলে মেয়ের মায়ের পা ধরে মাফ চাওয়ার জন্য বলেন।

আমরাজুড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গির হোসেন বলেন, স্কুল ছাত্রীর শ্লীলতাহানি চেষ্টার বিষয়টি মেয়ের বাবা আমাকে জানালে আমি তাকে থানায় যাওয়ার জন্য বলি। পরে বিষয়টি স্থানীয় ভাবে মিমাংসা করা হয়েছে।

ওসি বনি আমিন জানান, স্কুল ছাত্রীর শ্লীলতাহানি চেষ্টার সালিশের বিষয় তার জানা নেই। তারপরও বিষয়টি খোঁজখবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close