গাজীপুর প্রতিনিধি

  ১৩ মে, ২০২২

মাদককারবারিদের ভয়ে নিরাপত্তাহীনতায় ইউপি সদস্য

মাদক ব্যবসার প্রতিবাদ করায় ক্ষুব্ধ হয়ে গাজীপুরের কাপাসিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতির হুমকিতে জীবনের নিরাপত্তাহীনতায় ভুগছেন স্থানীয় ইউপি সদস্য আসাদুজ্জামান নূর। প্রতিবাদ করায় ওই মাদক ব্যবসায়ীরা তার বাড়িতে হামলা চালিয়ে তার ভাইকে এলোপাথারি কুপিয়ে ও মারধর করে এবং বাড়ির সকলকে খুন জখমের হুমকি দেয়। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হলেও আসামিরা হুমকি অব্যাহত রয়েছে।

ভূক্তভোগী কাপাসিয়া উপজেলার তরগাঁও ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মেম্বার এবং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান নূর গত বৃহস্পতিবার দুপুরে গাজীপুরে একটি পত্রিকার অফিসে সংবাদ সম্মেলনে এসব অভিযোগ করেন।

লিখিত বক্তব্যে ইউপি সদস্য জানান, অভিযুক্ত মাদক ব্যবসায়ির নাম রাজীব বেপারী (৩০)। তিনি একই এলাকার ওসমান গনির ছেলে এবং উপজেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি। রাজীব বেপারী ও তার সহযোগীরা দীর্ঘদিন ধরে তরগাঁও এলাকার বিভিন্নস্থানে মাদক ব্যবসা করে আসছে। তার বিরুদ্ধে মাদক, নারী ও শিশু নির্যাতনসহ থানায় পাঁচটি মামলা রয়েছে। এলাকার মাদক ব্যবসার নিষেধ করায় রাজীব বেপারী তার ৭-৮ জন সহযোগী নিয়ে ঈদের আগের দিন রাতে তার বাড়িতে গিয়ে হামলা চালিয়ে তার ভাই টিপু চৌধুরী রিপনকে কুপিয়ে আহত করে। সবাইকে খুন জখমের হুমকি দেয়। ওই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ দিয়েও কোন প্রতিকার মিলছে না। তিনি রাজীব বেপারী ও তার সহযোগীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। সংবাদ সম্মেলনে ওই এলাকার আলী হায়দার ও আশিকুল ইসলাম উপস্থিত ছিলেন।সংবাদ সম্মেলন থেকে এসব অভিযোগের বিষয়ে জানতে চাইলে রাজীব বেপারীর বাবা ওসমান গনি বলেন, তার ছেলে মাদকের সঙ্গে জড়িত নয়। সে নিয়মিত নামাজ আদায় করে। এলাকায় জমি সংক্রান্ত বিরোধের কারণে তার ছেলের বিরুদ্ধে অপপ্রচার চালানো হচ্ছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close