নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি

  ২০ সেপ্টেম্বর, ২০২১

হাওরে নারীর লাশ

ময়মনসিংহের নান্দাইলে ইয়াসমীন আক্তার (২৮) নামের এক নারীর মৃতদেহ উদ্বার করেছে পুলিশ। গত শনিবার রাত ৮টার দিকে উপজেলার গাংগাইল ইউনিয়নের চরশ্রীরামপুর ও মদনপুর হাওড়ের মধ্য থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। ইয়াসমীন আক্তার উপজেলার চরশ্রীরামপুর গ্রামের মো. সাদ্দাম হোসেনের স্ত্রী।

ওসি (তদন্ত) মো. ওবায়দুর রহমান জানান, ইয়াসমীনের বুকে ও পিটে ছুরির আঘাতের চিহ্ন দেখা গেছে। মমরদেহ উদ্ধার করে পরে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়। কে বা কারা ইয়াসমীনকে হত্যা করে হাওরের মধ্য ফেলে এখন সনাক্ত করা যায়নি। তবে এ ঘটনায় এখন পর্যন্ত কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি।

এদিকে গাজীপুর প্রতিনিধি জানান, গাজীপুর সিটি করপোশেনের পূবাইল এলাকার একটি বিল থেকে ভাসমান অবস্থায় বিকাশ চন্দ্র দাস (২৮) নামে মানসিক বিকারগ্রন্থ এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল রবিবার সকালে লাশটি উদ্ধার করে মর্গে পাঠায় পুলিশ। নিহত বিকাশ চন্দ্র দাস পূবাইলের ছিকলিয়া এলাকার মৃত বিবিষণ চন্দ্র দাসের ছেলে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) পূবাইল থানার এসআই রাশেদুর রহমান জানান, গতকাল সকালে জেলেরা বিলে মাছ ধরতে গিয়ে উধুর ও ছিকলিয়া ভাঙ্গা ব্রিজের পাশে পানিতে ভাসমান অবস্থায় লাশ দেখতে পেয়ে থানায় খবর দেয়। পরে লাশটি উদ্ধার করা হয়। নিহতের শরীরে আঘাতের কোন চিহ্ন পাওয়া যায় নি। তবে আংশিক গলিত ছিল। খবর পেয়ে নিহতের মাসহ স্বজনরা লাশ সনাক্ত করেন।

নিহতের স্বজনদের বরাত দিয়ে পুলিশ কর্মকর্তা আরো বলেন, বিকাশ চন্দ্র দাস মানসিক বিকারগ্রন্থ ছিলেন। গত ১৫ সেপ্টেম্বর বিকালে বাড়ি থেকে বের হয়ে আর ফিরেনি। ময়নাতদন্তের জন্য লাশ গাজীপুরের শহীদ তাজ উদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 

 

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close