কসবা (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

  ১০ মে, ২০২১

জুয়া খেলায় বাধা দেওয়ায় যুবককে পিটিয়ে হত্যা

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় জুয়া খেলায় বাধা দেওয়ায় ফারুক মিয়া (৪৫) নামের এক যুবকে পিটিয়ে খুন করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় গত শনিবার রাতে থানায় হত্যা মামলা হয়েছে। গত শুক্রবার কুটি চৌমুহনী এলাকায় ঘটনাটি ঘটে। নিহত ফারুক মিয়া কসবা পৌর শহরের মৃত আবু তাহেরের ছেলে। তিনি পেশায় ব্যাটারিচালিত অটোবাইক চালক।

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, গত শুক্রবার বিকালে কুটি চৌমুহনী এলাকার লিটন মিয়া মোবাইল ফোনে ফারুক মিয়াকে কুমিল্লা-সিলেট মহাসড়কের পাশে এক পেট্রল পাম্পের কাছে ডেকে নেয়। ওই এলাকায় শাহপুর গ্রামের দেলোয়ার মিয়া ও কামাল মিয়াসহ কয়েকজন জুয়ার আসর বসায়। জুয়া খেলাকে কেন্দ্র করে দেলোয়ার ও কামালসহ কয়েকজনের ঝগড়া হয়। এ সময় ফারুক তাদের বাধা দেয়। এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে দেলোয়ার ও কামালসহ কয়েকজন তাকে বেদম পিটিয়ে গুরুতর আহত করে। এ সময় লিটন মিয়া স্থানীয় কয়েকজনের সহযোগিতায় তাকে উদ্ধার করে কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। সেখানেও ফারুকের অবস্থার অবনতি হলে গত শনিবার সন্ধ্যায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

------
খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়। এ ঘটনায় নিহতের স্ত্রী নিলুফা আক্তার বাদী হয়ে গত শনিবার রাতে থানায় হত্যা মামলা করেন। মামলায় দেলোয়ার ও কামাল মিয়াসহ অচেনা তিন-চারজনকে আসামি করা হয়েছে। ওসি আলমগীর ভূঁইয়া জানান, জুয়া খেলাকে কেন্দ্র করে ফারুককে মারধর করায় তিনি মারা গেছেন। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

 

 

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close