মহম্মদপুর (মাগুরা) প্রতিনিধি

  ২৩ মার্চ, ২০১৯

মহম্মদপুরে মাদ্রাসার অধ্যক্ষকে কুপিয়ে জখম

মাগুরার মহম্মদপুরে আব্দুর রউফ (৪০) নামের এক মাদরাসার অধ্যক্ষকে কুপিয়ে জখম করার খবর পাওয়া গেছে। গত বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার বড়রিয়া এলাকার নতুন বাজারে এ ঘটনা ঘটে। আব্দুর রউফ মাগুরার শ্রীপুর উপজেলার কাদিরপাড়া সম্মিলনি ইসলামী আলীম মাদরাসার অধ্যক্ষ ও মহম্মদপুর উপজেলার হাজী মোসলেম উদ্দীন টেকনিক্যাল স্কুল এ্যান্ড বি.এম কলেজের সভাপতি।

অধ্যক্ষ আব্দুর রউফ অভিযোগ করে বলেন, বালিদিয়া ইউপি চেয়ারম্যান পান্নু মোল্যা অনুমতি ছাড়াই হাজী মোসলেম উদ্দীন টেকনিক্যাল স্কুল এন্ড বিএম কলেজের কয়েকটি গাছ কেটে ফেলেন। এ নিয়ে ওই প্রতিষ্ঠানের সভাপতি হিসেবে তিনি মাগুরা জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে বাদি হয়ে মামলা করেন। এর জের ধরে মামলা নিষ্পত্তির জন্য গত বৃহস্পতিবার সন্ধ্যায় চেয়ারম্যান পান্নু মোল্যার নেতৃত্বে সংঘবদ্ধ ১৫/১৬জন লোক উপজেলার বড়রিয়া এলাকায় নতুন বাজারে তার কাছে ১ লাখ টাকা চান। আব্দুর রউফ টাকা দিতে অস্বীকার করায় দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে তাকে গুরুতর জখম করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে চিকিৎসকরা তাকে মাগুরা সদর হাসপাতালে পাঠান।

এ ব্যাপারে বালিদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পান্নু মোল্যা বলেন, ঘটনার সময় তিনি হরেকৃষ্ণপুর এলাকায় উপজেলা পরিষদ নির্বাচনের প্রচারণায় ব্যস্ত ছিলেন। এ ঘটনার ব্যাপারে তিনি কিছুই জানেন না। প্রতিহিংসা পরায়ন হয়ে তাকে জড়ানোর চেষ্টা চলছে।

মহম্মদপুর থানার ওসি রবিউল হোসেন জানান, এ ব্যাপারে কেউ কোন অভিযোগ করেনি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close