শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি

  ১৫ অক্টোবর, ২০১৮

ফলোআপ

আবার রাস্তায় ইট সলিং করছেন ইউপি চেয়ারম্যান

দৈনিক প্রতিদিনের সংবাদসহ কয়েকটি জাতীয় পত্রিকায় বগুড়ার শাজাহানপুর উপজেলার গোহাইল ইউনিয়নের চেয়ারম্যান আলী আতোয়ার তালুকদার ফজুর রাস্তার ইট তুলে ব্যাক্তি স্থাপনা নির্মাণের সংবাদ প্রকাশের পর আবার ওই রাস্তায় ইট সলিং করা হচ্ছে। গতকাল রোববার সকাল থেকে ইউপি চেয়ারম্যান আলী আতোয়ার তালুকদার ফজু নতুন ইট দিয়ে রাস্তাটিতে ইট সোলিং করাচ্ছেন।

উপজেলা প্রকৌশল অফিস ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার গোহাইল ইউনিয়নের চাচাহার গ্রামের দেড় কিলোমিটার রাস্তা পাকা করণের টেন্ডার হয়েছে। বিজয়ী ঠিকাদারকে এখনো কাজের আদেশ দেওয়া হয়নি। রাস্তাটি জুড়ে ইট সোলিং ছিল। সোলিংকৃত ইট থেকে প্রায় ১৪ হাজারের মত ইট কয়েকদিন আগে তুলে নিয়ে যান ওই ইউনিয়নের চেয়ারম্যান আলী আতোয়ার তালুকদার ফজু। ওই ইট ইদয়ে জামাদারপুকুর বন্দরে নিজ ব্যবসা প্রতিষ্ঠানের স্থাপনা নির্মাণ করছিলেন তিনি।

ইউপি চেয়ারম্যান আলী আতোয়ার তালুকদার ফজু প্রতিদিনের সংবাদকে জানান,‘ ঠিকাদার কাজের আদেশ পায়নি এটা আমার জানা ছিলো না। ঠিকাদারকে বলে আমি ইট নিয়েছিলাম। কাজের সময় ফেরত দেওয়া হবে একথাও তাকে বলেছিলাম। এখন আমি নতুন ইট কিনে ওই রাস্তায় ইট সোলিং করাচ্ছি।’

ঠিকাদারী প্রতিষ্ঠানের সত্ত্বাধিকারী সিরাজুল হক রিক্তা জানিয়েছেন, ইউপি চেয়ারম্যান আলী আতোয়ার তালুকদার ফজু ইট তুলে নেওয়ার আগে তাকে জানাননি।

উপজেলা প্রকৌশলী ইসমাইল হোসেন জানান, ‘ইউপি চেয়ারম্যান যদি ইট ফেরত না দিতেন সেক্ষেত্রে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হতো।’

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close